Home » খেলা » ভারতকে উদ্দেশ্য করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সাংবাদিক এর একটি অসাধারন লেখা

ভারতকে উদ্দেশ্য করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সাংবাদিক এর একটি অসাধারন লেখা

ভারত, তোমরা জাতি হিসেবে নির্লজ্জ সেটা জানতাম কিন্তু এতটা সেটা জানা ছিল না। আরেহ তোদের ক্রিকেট ইতিহাস প্রায় ১০০ বছরের। আমরাতো সেদিন আসলাম ক্রিকেটে। আমাদের নিয়ে অত জ্বলে কেন তোদের? আমাদের সফলতা তোমাদের সহ্য হয়না কেন দাদা? কেন সহ্য হয়না?

এত অল্প সময়ের মধ্যে তোমাদের প্যান্ট খুলে ফেলতেছে টাইগাররা সেজন্যইতো? বলোনা দাদা, সেজন্যইতো? আর তাতেই আমাদের নিয়ে ‘মওকা’ বানাও। আমাদের সাথে ম্যাচ জিততে তোমাদের পা চাটা আম্বায়ারদের সহযোগিতা নাও।

দাদাগো, ও দাদা, ২০০৭ বিশ্বকাপের কথা মনে আছে? প্রথম পর্ব থেকেই বিদায় নিছিলা, মনে আছেগো দাদা? সে ম্যাচে কিন্তু আজকে দম্বভরে চ্যাটাং চ্যাট্যাং কথা বলে সৌরভ গাঙ্গুলী আর ভিরেন্দার শেভাগও ছিল।

প্রানপ্রিয় ভারত দা,
এশিয়া কাপের কথা ভুলে গেলেগো দাদা? এইতো ২০১৫ সালে বাংলাওয়াশ থেকে কান্নাকাটি করে বাঁচছো সেটাও ভুলে গেছো?

লাস্ট পাঁচ ম্যাচের হিসেব মাথায় আছে? দুটোই তোমরা জিতেছো, দুটো আমরা জিতেছি, একটাই কোন রেজাল্ট হয়নি। অতিতের হিসেব বাদ দাও, নতুন টাইগাদের সাথে হিসেবে কষ। এগিয়ে নেই তোমরা।

এরপরেও মওকা বানাও টাইগারদেরকে ইনসাল্ট করে? আগে থেকে ঘোষনা করো ফাইনালের। নির্লজ্জতার একটা সিমা থাকা উচিত। তোমরা জাতী হিসেবে কতটা নির্লজ্জ বুঝতে পারছো দাদাবাবু?

আরেহ ম্যাচেতো হারজিত থাকবেই, শুধু অনুরোধ দাদা, ১৫ তারিখ তোমাদের পাচাটা কুত্তা নিয়ে মাঠে নেমো না।

আর ও ICC ভাই, ICC ভাই! তোমারা দয়াকরে ১৫ তারিখের ম্যাচটার প্রতি International Cricket Council হিসেবে দৃষ্টি দিও, Indian Cricket Council বা Indian Cheating Council হিসেবে দেখো না। আবার কোটি কোটি ক্রিকেট ভক্তের কাছে আইসিসি’র বদলে আই-ছি-ছি হয়ে যেওনা।

খেলা হবে, খেলা হবে, হ্যায় খেলা হবে। মাঠে।

Shabdik Himu Shobdo

ex – reporter : Bangladesh Cricket Board

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close