Home » Uncategorized » ভিডিও। নাটকীয় খেলায় বিশ্ব একাদশের রান তাড়া করে জয়

ভিডিও। নাটকীয় খেলায় বিশ্ব একাদশের রান তাড়া করে জয়

হাশিম আমলার অর্ধশতকের পাশাপাশি ইনিংসের শেষ দিনে পেরেরার ১৯ বলের ঝড়ো ৪৭ রানের তান্ডবে পাকিস্তানের স্বপ্ন গুঁড়িয়ে দিয়ে ম্যাচ জিতে নেয় বিশ্ব একাদশ।

১৭৫ রানের টার্গেটে ভালোই শুরু করে দুই ওপেনার তামিম ইকবাল এবং হাসিম অামলা। কিন্তু দলিয় ৪৭ রানের সময় শোহেব মালেকের দুর্দন্ত একটি ক্যাচে ২৩ রান করে অাউট হয় ডেঞ্জর ম্যান তামিমম ইকবাল।

এরপর ১০ রান করে অাউট হয় পেইন। এরপর হাসিম অামলার সাথে ৩৭ রানের একটি পার্টনারশিপ গড়েন অধিনায়ক প্লুসিস। কিন্তু মোহাম্মদ নেওয়াজের বলে ২০ রান করে ফিরে যান অধিনায়ক প্লুসিস।

এ সময়ে কিছুটা চাপে পড়ে বিশ্ব একাদশ। কিন্তু শেষের দিকে তিসারা পেরেরা এবং হাসিম অামলার ব্যাটিং তান্ডবে জয়ে বন্দরে পৌছে যায় বিশ্ব একাদশ। ওভারের শেষের বলে ৬ রান প্রয়জন অামলাদের। অার সেটা করে দেখালেন পেরারা। শেষ বলের আগের বলে  ছক্কা মেরে ম্যাচ জিতলো বিশ্ব একাদশ। পেরেরা ১৯ বলে ৪৭ এবং অামলা ৫৫ বলে ৭২ রান করেন।

এর অাগে টেসে জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেয় পাকিস্তানের অধিনায়ক সারফোরাজ অাহমেদ। ওপেনিং জুটিতে ৪১ রান যোগ করে ব্যাক্তিগত ২১ রানে সামিউল বাদ্রির বলে এলবির শিকার হয় ফখর জামান। এরপর গত ম্যাচের দুই হিরো বাবর অাজম এবং অাহমেদ সেজাদ করেন ৫৯ রান।

অাহমেদ সেজাদ ৪৩ রানে ইমরান তাহিরের বলে মিলারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন। এরপর দলিয় ১৩৫ রানের সময় ৪৫ করে সেই মিলারের হাতে সামিউল বাদ্রির বলে ক্যাচ দিয়ে অাউট হয় বাবর অাজম।

অার শেষের দিকে ইমাদ ওসিমের ১৫ এবং শোহেব মালিকের রানে ২০ ওভার শেষে ৫ উইকেটে রান করে পাকিস্তান।

বিশ্ব একাদশ: ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, তামিম ইকবাল, ডেভিড মিলার, টিম পেইন, পল কলিংউড, বেন কাটিং, সামিউল বাদ্রি,  ইমরান তাহির, মরনে মরকেল ও থিসারা পেরেরা।

পাকিস্তান একাদশ: সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, আহমেদ শেহজাদ, বাবর আজম, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাবখান, ফাহিম আশরাফ, হাসান আলী, রুম্মন রইস ও সোহেল খান।

দেখে নিন নাটকীয় ম্যাচে বিশ্ব একাদশের রান তাড়া করার হাইলাইটস দেখুন শেষ ওভারের নাটকীয়তা নিচের ভিডিওতে ফুল হাইলাইটস

 

 

 


Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1933

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close