Home » এক্সক্লুসিভ » ভোট চাইতে গিয়ে জুতার মালা পরতে হলো প্রার্থীকে

ভোট চাইতে গিয়ে জুতার মালা পরতে হলো প্রার্থীকে

ভোট চাইতে গিয়ে জুতার মালা পরতে হল এক বিজেপি প্রার্থীকে। রবিবার ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ২৭২ কিলোমিটার দূরে ধর জেলায়। রাজ্যটির আসন্ন পঞ্চায়েত ও পৌরসভার নির্বাচনে এদিন সকালে ধামন্ড এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে থাকেন গেরুয়া শিবিরের প্রার্থী দীনেশ শর্মা। এসময়ই তার গলায় জুতার মালা পরিয়ে দেওয়া হয়। জুতা পরানোর সেই ছবি প্রকাশ্যে আসতেই সোরগোল পড়ে যায়।

ভিডিওতে দেখা গেছে, এক ব্যক্তিকে দীনেশের দিকে এগিয়ে গিয়ে তার গলায় জুতার মালা পরাতে যাচ্ছেন, সেসময় দিনেশ নিজেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে ওই ব্যক্তি তার পিছন দিকে দিয়ে সেই মালা পরিয়ে দেয়। ওই ঘটনার পরই দলের লোকেরা ওই ব্যক্তিকে ধরে ফেলে। পরে অভিযুক্ত ব্যক্তি জানান এলাকায় দীর্ঘদিনের পানির সমস্যা নিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করতেই তিনি এমন কাজ করেছেন। তিনি বলেন ‘আমাদের এখানে পানির খুব সমস্যা।

এ নিয়ে অনেক অভিযোগ জানানো হয়েছে। আমাদের নারীরা চেয়ারপার্সনের কাছে গিয়ে অভিযোগ জানাতে গিয়ে উল্টে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এরপর পুলিশের তরফে নারীদের ডেকে পাঠানো হয়। ওই ঘটনার প্রতিবাদেই আমি এই কাজ করেছি’। উল্লেখ্য, আগামী ১৭ জানুয়ারি পঞ্চায়েত ও পৌরসভা মিলিয়ে ১৯ টি সিভিক বডিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close