ব্রেকিং:
Home » জাতীয় » ভোলায় ছাত্রলীগ নেতার নির্যাতনে স্ত্রীর মৃত্যু

ভোলায় ছাত্রলীগ নেতার নির্যাতনে স্ত্রীর মৃত্যু

নিউজ ডেস্ক: বিয়ের দুই বছরের মাথায় স্বামীর অমানুষিক নির্যাতনের শিকার হয়ে প্রাণ দিতে হলো ভোলা জেলার লালমহনের স্কুল শিক্ষক কামাল উদ্দিনের মেয়ে মাহমুদ মেহের তিথি। দুই বছর আগে নিজের পছন্দ করা ছেলেকে বিয়ে করে তিথি। তার স্বামী মেহেদি হাসান রুবেল ভোলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বিয়ের কিছুদিন যেতেই বিভিন্ন সময় রুবেল যৌতুকের দাবিতে তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করতেন। একটা সময় তিথি তার বাবার বাড়ি চলে যায়। পরে গত ২৯শে মার্চ উপজেলা যুবলীগ নেতা রিমনের মধ্যস্ততায় মিমাংসা করে তিথিকে রুবেলের ঘরে দেওয়া হয়।

এরপর থেকে রুবেলে তিথির বাবার কাছ থেকে মোটরসাইকেল দিবি করে বিভিন্ন সময় তিথিকে নির্যাতন করত। রুবলে সব সময় ইয়াবা আশক্ত থাকত।

গত বৃহস্পতিবার লালমোহন হাসপাতালের জরুরী বিভাগে তিথির মরদেহ রেখে পালিয়ে যায় রুবেল ও তার পরিবার। তিথির শরীরের বেশ কিছু স্থানে আঘাতের চিণ্হ দেখা যায়। এদিকে তিথির পরিবার দাবি করছে রুবলের মাত্রাতিরিক্ত নির্যাতনের শিকার হয়ে তিথিকে মৃত্যুবরন করতে হয়েছে। অন্যদিকে রুবেলের পরিবারের দাবি তিথি আত্মহত্যা করেছে।
লালমোহন থানা পুলিশ লাশটি ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্ররেণ করে।
এ ব্যাপারে লালমোহন থানার অফিসার ইনচার্জ মো: হুমায়ুন কবির জানান, ” রুবেলকে প্রধান আসামি করে তার ভাই ও বাবা-মাসহ মোট আট জনের বিরুদ্ধে বাদি হয়ে মামলা করেছে তিথির বাবা কামাল উদ্দিন”।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close