ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » বিনোদন » মডেল মুনের ৩ কোটি টাকার গাড়ি বাজেয়াপ্ত, দেড় লাখ টাকা জরিমানা

মডেল মুনের ৩ কোটি টাকার গাড়ি বাজেয়াপ্ত, দেড় লাখ টাকা জরিমানা

বিনোদন ডেস্ক: অবৈধভাবে ব্যবহার করার অভিযোগে মডেল জাকিয়া মুনের কাছ থেকে আটক বিলাসবহুল পোরশে গাড়িটি রাষ্ট্রে্র অনুকূলে বাজেয়াপ্ত করেছে কাস্টমস হাউস। একইসাথে তাকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে ব্রিটেন থেকে কার্নেট সুবিধায় এনে অবৈধভাবে ব্যবহারের দায়ে ২০১৬ সালের ৬ জুন গুলশান-১ এর ৩৩ নম্বর রোডের পার্কিং থেকে গাড়িটি আটক করা হয়। আজ সোমবার (১২ জুন) দীর্ঘ তদন্ত ও বিচারিক প্রক্রিয়া শেষে এই রায় দেয় কাস্টমস হাউস। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মইনুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‌‘৩ কোটি টাকার গাড়িটির ব্যবহারকারী মডেল জাকিয়া মুন সরকারের প্রায় ২ কোটি ২৭ লাখ টাকার শুল্ক ফাঁকি দেন। শুল্ক গোয়েন্দা গাড়িটি আটক করে তাদের বিরুদ্ধে শুল্ক ফাঁকির অভিযোগ তৈরি করে বিচারের জন্য কাস্টমস হাউসের কমিশনারের নিকট প্রেরণ করে। কমিশনার শুল্ক আইনে প্রদত্ত তার বিচারিক প্রক্রিয়া শেষে আজ রায় প্রকাশ করেন।’

এই অপরাধে আরো দুজন সহযোগীকেও অভিযুক্ত করা হয়। তারা হলেন মডেল মুনের স্বামী গার্মেন্টস ব্যবসায়ী শফিউল আলম মহসিন ও গাড়ির আমদানিকারক ব্রিটিশ নাগরিক আফজাল আলী। জাকিয়া মুনের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ড. মইনুল।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close