ব্রেকিং:
Home » রাজনীতি » মন্ত্রী বললেন ঃ গণতন্ত্র রক্ষায় এরশাদের ভূমিকা ঐতিহাসিক!

মন্ত্রী বললেন ঃ গণতন্ত্র রক্ষায় এরশাদের ভূমিকা ঐতিহাসিক!

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গণতন্ত্র শেষ হয়ে গেল বলে যারা চিৎকার করছে, তারাই গণতন্ত্রের বারোটা বাজিয়েছে।

তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে এরশাদ অংশ না নিলে বাংলাদেশের রাজনীতি চলে যেত তৃতীয় শক্তির হাতে। তখন গণতন্ত্র ৫০ বছরের জন্য হারিয়ে যেত। এ নির্বাচনে এরশাদ ও জাতীয় পার্টি যে ঐতিহাসিক ভূমিকা রেখেছে ইতিহাস একদিন তার মূল্যায়ন করবে।
শনিবার দুপুরে মাদারীপুরের শিবচর পৌরসভায় বঙ্গবন্ধুর বড় বোন চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম ও প্রবাহমান ৭১ ভাস্কর্য উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যাই বলুক না কেনো নির্ধারিত সময়ের আগেই পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ হবে। পদ্মাসেতু পরিকল্পনার চেয়ে কাজ এগিয়ে আছে। ইতোমধ্যে ৫০ ভাগ কাজও সম্পন্ন হয়েছে।

শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারণ সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর ই আলম চৌধুরী, জাতীয় পার্টিও প্রেসেডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ প্রমুখ।
শীর্ষনিউজ

খালেদার ওজন বেশি, তিনি উঠলেই পদ্মা সেতু ভেঙ্গে যেতে পারে : নাসিম………………..

পদ্মা সেতু প্রসঙ্গে বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়ার দল ক্ষমতায় এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে। খালেদা জিয়া উঠলে পদ্মা সেতু ভেঙ্গে যেতে পারে। কারণ জনগণের চেয়ে তার ওজন বেশি।


তিনি বলেন, সংবিধান অনুয়াযী আগামী ডিসেম্বর মাসে, বিজয়ের মাসেই নির্বাচন হবে এবং সেই নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে। অন্য কোনভাবে নির্বাচন হবে না। দয়া করে মাঠ ছেড়ে পালাবে না, পালানোর অভ্যাস ত্যাগ করুন। জনগণ যাকে ভোট দেবে সে-ই নির্বাচিত হবে।

তিনি শনিবার বিকেলে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার রংমেহের বিটি কলেজ মাঠে মহান বিজয় দিবস ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণদানকালে এসব কথা বলেন।

টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ হাফিজ আল আশাদ বারেক, সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ প্রচার সম্পাদক নবীন কুমার রায়, আউটশাহী ইউনিয়নের চেয়ারম্যান লিটন ঢালী, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার প্রমুখ। এরআগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদের আয়োজনে মারিয়ালয় এলাকায় শীতার্তদের মাঝে লেপ বিতরণ করেন।

উৎসঃ পূর্বপশ্চিম

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close