Home » খেলা » মাশরাফিঃ ৭ ওভারের এক মেডেনসহ ২৩ রানে ৩ উইকেট

মাশরাফিঃ ৭ ওভারের এক মেডেনসহ ২৩ রানে ৩ উইকেট

ওমরাহ পালন শেষে দেশে ফিরেই বল হাতে মাঠে নেমে দুর্বার মাশরাফি। আজ (সোমবার) বিকেএসপির চার নম্বর মাঠে সকালে বল হাতে আগুন ঝরিয়েছেন নড়াইল এক্সপ্রেস। সাত ওভারের টানা প্রথম স্পেলে এক মেডেনসহ ২৩ রানে পতন ঘটিয়েছেন ৩ উইকেটের।

মাশরাফির বলে ফিরে যাওয়া খেলাঘরের তিন টপঅর্ডার ব্যাটসম্যানের মধ্যে আছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবালও।

প্রসঙ্গত, ‘প্লেয়ার্স বাই চয়েজ’ পদ্ধিতের দল বদলে মাশরাফির প্রথম ঠিকানা ছিল শাইনপুকুর। পরে আপস-রফায় মাশরাফিকে দলে নিয়েছে আবাহনী। মাঝে দু’বছর অন্য দলে খেলা মাশরাফি আবার পুরনো শিবির আবাহনীতে। এদিকে মাশরাফির সঙ্গে এ ম্যাচে আবাহনীর হয়ে খেলছেন খেলাঘর ছেড়ে আসা এনামুল হক বিজয়ও।-জাগোনিউজ২৪

also read

৩০ লাখ থেকে সাড়ে ১১ কোটি, আইপিএল নিলামে নতুন ‘বিস্ময়’

গতকাল থেকে চলছে ১১তম আইপিএলের নিলাম। বরাবরই আইপিএল নিলাম অনেকটা লটারির মতো। ভালো ক্রিকেটার সেভাবে দাম পাচ্ছেন না, আবার হিসেবের বাইরে থাকা এক ক্রিকেটার বিক্রি হচ্ছেন আকাশছোঁয়া দামে। এবারের নিলামেও এমন ঘটনা অহরহ।

জয়দেব উনাদকাটের কথাই ধরুন। সাড়ে ১১ কোটি রুপিতে তাকে কিনেছে রাজস্থান রয়্যালস। এখন পর্যন্ত নিলামে বিক্রি হওয়া ভারতীয় ক্রিকেটারদের মধ্যে তার দামই বেশি! অথচ জয়দেব উনাদকাটের নামটা অনেকের কাছেই ‘অচেনা’। ভারতের হয়ে মাত্র একটি টেস্ট ও সাতটি ওয়ানডে খেলেছেন এই ফাস্ট বোলার।

গত আইপিএলের নিলামে মাত্র ৩০ লাখ রুপিতে উনাদকাটকে কিনেছিল রাইজিং পুনে। পড়তি দামে গিয়েই দামটা বাড়িয়ে নিয়েছেন। গত আইপিএলে পুনের হয়ে ১২ ম্যাচে তুলে নিয়েছিলেন ২৪ উইকেট। এবার দামটা আকাশছোয়া হলো সেই ইস্যুতেই।

গতকাল আইপিএল নিলামের প্রথম দিনে বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান দল পেয়েছেন। সাকিবকে ২ কোটি রুপিতে কিনেছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ২ কোটি ৪০ লাখ রুপিতে মোস্তাফিজকে কিনেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close