ব্রেকিং:
Home » খেলা » মুশফিকই অামাদের ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি

মুশফিকই অামাদের ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি

দ্বিতীয় ম্যাচ শেষে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক বলেছিলেন অামাদের দলে ডি ভিলিয়ার্সের মত ব্যাটসম্যান নেই। এর অাগেও বেশ কয়কেবার অালোচনায় এসেছে বাংলাদেশে একজন বিরাট কোহলী নেই।

কিন্তু সম্প্রতি পারফোমেন্স বিবেচনা বলছে বাংলাদেশেও অাছে বিরাট, অামলা, রুট, ভিলিয়ার্সের মত ক্রিকেটার। অার তিনি কেউ নয় টাইগারদের উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের রান মেশিন মুশফিকুর রহিম।

সম্প্রতি সময়ে দারুন ফর্মে রয়েছে মুশি। বিশেষ করে ২০১৫ বিশ্ব কাপের পর বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি। ২০১৫ সালের পর থেকে টেস্টে মাত্র ১৫ ম্যাচ খেলে করেছেন ১ হাজার ৫ রান। ৪০.২০ গড়ে করেছেন ২ সেঞ্চুরি এবং ৪ টি হাফ সেঞ্চুরি।

তবে ২০১৫ এবং ২০১৬ থেকে এবছর রানের পাহাড় গড়ছেন তিনি। শুরু এ বছর ৮ ম্যাচে করেছেন ৭৬৬ রান এর মধ্যে করেছেন ২ সেঞ্চুরি এবং ৫৪.৭১ গড়ে ২ হাফ সেঞ্চুরি করেছেন তিনি। অন্য দিকে ওয়ানডে তে ও কম নয় তিনি।

১২ ইনিংসে ৪৫০ রান করেছেন তিনি। ৫০ গড়ে ১ সেঞ্চুরি এবং ৫ হাফ সেঞ্চুরি করেছেন তিনি। দুই বিভাগেই মুশফিকের বাটিং গড় ৫০+ এর বেশি। তবে অামরা কেন ডি ভিলিয়ার্স, বিরাট কোহলির মত ব্যাটসম্যান খুজি। মুশিই তো অামাদের ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close