Home » বিনোদন » মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছাড়লেন অভিষেক-ঐশ্বরিয়া, কেন জানেন?

মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছাড়লেন অভিষেক-ঐশ্বরিয়া, কেন জানেন?

স্বামী অভিষেকের জন্মদিনটা এবার একটু স্পেশালভাবেই উদযাপন করতে চান ঐশ্বরিয়া রায় বচ্চন। সেজন্য আগে থেকেই প্ল্যান করে রেখেছিলেন। সেই পরিকল্পনা মতোই গতকাল বৃহস্পতিবার রাতে মেয়ে আরাধ্যাকে নিয়ে মুম্বাই ছেড়েছেন। উদ্দেশ্য দেশের বাইরে স্বামীর জন্মদিন উদযাপন।

আগামী ৫ ফেব্রুয়ারি অভিষেকের ৪২তম জন্মদিন। তার গ্র্যান্ড সেলিব্রেশন হবে বিদেশের মাটিতে। কিন্তু পারিবারিক ছুটি কাটাতে ঠিক কোথায় গেলেন বচ্চন দম্পতি, তা নিয়ে মুখ খোলেননি কেউই।


বলিউড সূত্র বলছে, অস্ট্রেলিয়ায় গিয়েছেন অভিষেক-ঐশ্বরিয়া। ঐতিহ্যবাহী সিডনিতেই অভিষেকের জন্মদিন পালন করবেন তারা। আবার আরেকটি সূত্র বলছে, অস্ট্রেলিয়া নয়, অস্ট্রিয়া গিয়েছেন বচ্চন দম্পতি।

কিন্তু দেশের বাইরে অভিষেকের জন্মদিন পালনের কারণ কী? বলি পাড়ায় গুঞ্জন, বচ্চনদের পারিবারিক সমস্যার কারণেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন ঐশ্বরিয়া!

শোনা গিয়েছিল, শ্বেতার সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক নাকি একেবারেই ভাল নয়। আর অভিষেকের জন্মদিনে দিদিকে এড়িয়ে যাওয়ার জন্যই নাকি মুম্বাইতে পার্টি দিতে চান না সাবেক এ বিশ্ব সুন্দরী।

তবে কোনও কোনও মহল বলছে, বচ্চন পরিবারের অন্দরের সমস্যা নয়। দু’বছরের বিরতির পর আনন্দ এল রাইয়ের একটি ছবির শুটিং শুরু করতে চলেছেন অভিষেক। তার আগে একান্তে আরাধ্যা এবং ঐশ্বরিয়ার সঙ্গে তিনি সময় কাটাতে চান। সে কারণেও নাকি এই বিদেশ সফর!

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close