ব্রেকিং:
Home » জাতীয় » রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র হল থেকে ছাত্রী উদ্ধার

রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র হল থেকে ছাত্রী উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হল (ছাত্র হল) থেকে মঙ্গলবার দিবাগত রাতে এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চলছে আলোচনা সমালোচনা। ওই হলের এক ছাত্রের সাথে ছাত্রীটির প্রেমের সম্পর্ক ছিল বলে জানা যায়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী বিষয়টি নিশ্চিত করেছেন।


বিশ্ববিদ্যালয়টি ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে রাজশাহী শহর থেকে ৫ কিলোমিটার দুরে পদ্মা নদীর তীর ঘেঁষে অবস্থিত৷
ক্যাম্পাস টাইমস

প্রেম নিয়ে ছাত্রলীগে মারামারি……………..

প্রেম নিয়ে বিরোধের জের ধরে লক্ষ্মীপুর সরকারি কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সোমবার (৮ জানুয়ারি) কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক মহসিন কবির সাগরের অনুসারীদের মধ্যে এ ঘটনা ঘটে। পরে কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান এগিয়ে গেলে ঘটনাস্থল থেকে সবাই পালিয়ে যায়।

এ ঘটনায় তারেক (১৭), ইমন (১৭) ও জুবায়েরসহ (১৭) পাঁচ নেতাকর্মী আহত হয়েছেন। তারা সবাই সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। খবর পেয়ে সদর থানা ও শহর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, রোববার (৭ জানুয়ারি) প্রেমসংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে কলেজ ক্যাম্পাস এলাকায় ছাত্রলীগের দু’গ্রুপের হাতাহাতির ঘটনা ঘটে। পরে কলেজ সভাপতি এসে ঘটনাটি মীমাংসা করে দেয়। এর জের ধরে সোমবার সকালে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ফের দু’গ্রুপের মধ্যে কলেজের মূল ফটকে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের পাঁচ নেতাকর্মী আহত হন। আহতদের মধ্যে তারেক ও ইমনের মাথায় জখম রয়েছে এবং জুবায়েরের হাতে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসিন কবির সাগর বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে কলেজছাত্র ও বহিরাগতদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল এসে কাউকে দেখতে পাইনি। তবে এ ঘটনায় ছাত্রলীগের নেতাকর্মী জড়িত নয় বলে তিনি বিষয়টি এড়িয়ে যান।


লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান বলেন, কলেজের মূল ফটকে মারামারির ঘটনা দেখতে পেয়ে আমিসহ অন্যান্য শিক্ষক সেখানে ছুটে যাই। আমাদের দেখতে পেয়ে সবাই পালিয়ে যায়। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা আমার জানা নেই। এ ব্যাপারে একটি তদন্ত টিম গঠন করা হবে।

উৎসঃ জাগোনিউজ

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close