ব্রেকিং:
Warning: mysql_query(): Unable to save result set in /home/dnn/public_html/wp-includes/wp-db.php on line 1889
Home » খেলা » রুবেল নাকি তাসকিন? অাজকের ম্যাচে খেলবে কে?

রুবেল নাকি তাসকিন? অাজকের ম্যাচে খেলবে কে?

তিন পেসার নিয়ে অাজ অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ এটা প্রায় নিশ্চিত। এই তিন পেসারে মধ্যে ক্যাপ্টেন মাশরাফি এবং মোস্তাফিজ খেলবেন এটা প্রায় নিশ্চিত। বাকি তিন পেসার রুবেল হোসেন, তাসকিন অাহমেদ এবং শফিউল ইসলামের মধ্যে খেলবেন যে কনো একজন। তবে শফিউলের থেকে কিছুটা এগিয়ে থাকবে রুবেল এবং তাসকিন। এখন প্রশ্ন এই দুই জনের মধ্য থেকে কে খেলবে?

বর্তমান সময়ে সেরা ফর্মে রয়েছে পেসার রুবেল হোসেইন। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ভালো বোলিং করেছে। বাংলাদেশের হয়ে ওয়ানডে ক্রিকেটে পেসার হিসাবে মাশরাফিরর পর দ্বিতীয় সর্বচ্চো উইকেট সংগ্রহক রুবেল।

৭৩ ইনিংসে রুবেল নিয়েছেন ৯১ টি উইকেট। বেস্ট ২৬ রানে ৬ উইকেট এবং ইকোনমিক রেট ৫.৬২। রুবেলে খেলা শেষ ১০ ম্যাচে ৮ ইনিংসে নিয়েছেন ১৭ টি উইকেট (ঢাকা প্রিমিয়ার লীগ, এবং প্রস্তুতি ম্যাচ সহ)।

অন্য দিকে বাংলাদেশের অারেক সেরা পেসার তাসকিন অাহমেদ। গতির ঝড় তুলতে পারা এই পেসার রুবেলের থেকেও কম নয়। অভিষেকেই ৫ উইকেট নিয়ে মন জয় করেছিলেন সবার। এখন পয়ন্ত তাসকিন ২৬ ইনিংসে নিয়েছেন ৪১ উইকেট।

তাসকিনের বেস্ট বোলিং ২৮ রানে ৫ উইকেট ইকোনমিক রেট ৫.৬৫। তবে শেষ ১০ ম্যাচে ৯ ইনিংসে ১০ উইকেট নিয়েছেন তাসকিন অাহমেদ ( ঢাকা প্রিমিয়ার লীগ, প্রস্তুতি ম্যাচ সহ)। তবে এখন পয়ন্ত রুকেল এবং তাসকিন অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা হয়নি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close