ব্রেকিং:
Home » বিনোদন » শাকিবকে কেন আদালতে যেতে বললেন পুলিশ?

শাকিবকে কেন আদালতে যেতে বললেন পুলিশ?

‘তালাবন্দী’ সন্তানকে বাসা থেকে বের করে নিজের কাছে নিতে পুলিশের সহযোগিতা চাইলে শাকিব খানকে আদালতের কাছে যেতে বলেছে পুলিশ। সন্তান আব্রামকে বাসায় রেখে বাইরে থেকে তালাবন্দী করে অপু বিশ্বাস কলকাতায় গেছেন বলে অভিযোগ করেন তিনি। তবে অপু বিশ্বাস বলেছেন, তিনি বাসায় না থাকায় ভেতর থেকে তালা দিয়ে রাখা হয়েছে।

শাকিব খান। ছবি : সংগৃহিত

‘সন্তানকে উদ্ধারে’ ১৭ নভেম্বর শুক্রবার রাত সাড়ে আটটার দিকে গুলশান থানার সহযোগিতা চান তিনি।

১৮ নভেম্বর শনিবার দুপুরে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক প্রিয়.কমকে বলেন, ‘উনি বলছিলেন বাচ্চাটা উদ্ধার করে তাকে দেওয়ার জন্য। কিন্তু এটার আইনগতভাবে পুলিশের কোনো ক্ষমতা নাই। বাচ্চা তো ছোট, নরমালি সে মায়ের কাছে থাকবে। এখন উনি যদি বাচ্চাকে নিজের কাছে রাখতে চান, তাহলে আদালতের অনুমতি লাগবে।’

সুপারস্টার বাবার কোলে আব্রাম খান জয়। ছবি: সংগৃহিত

তিনি জানান, সাধারণত ছোট বাচ্চা মায়েদের কাছেই থাকে। সন্তানকে বাড়ির গৃহপরিচালিকার কাছে রেখে মা বাইরে যেতেই পারেন। এটা খুবই স্বাভাবিক বিষয়। সন্তান বাবা না মায়ের কাছে থাকবে সেই সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার পুলিশের নেই। এজন্য তাকে আদালতে যেতে হবে এবং অনুমতি নিয়ে আসতে। সেক্ষেত্রেও পুলিশ সন্তানকে আদালতের কাছে হস্তান্তর করবে।

‘আমরা বলেছি আদালতের পারমিশন ছাড়া কিছু করার সম্ভব না। সন্তানকে পেতে হলে আদালতে যেতে হবে’, বলেন আবু বকর সিদ্দিক।

শুক্রবার রাত আটটার দিকে অপু বিশ্বাসের গুলশানের নিকেতন বাসায় যান শাকিব খান। এ সময় তিনি সাংবাদিকদের অভিযোগ করেন, ছেলে আব্রামকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে তালা দিয়ে কলকাতায় গেছেন অপু বিশ্বাস। পরে তিনি পুলিশের সহযোগিতা চান।

শাকিব খান। ছবি : সংগৃহিত

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু। তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close