Home » বিনোদন » শাকিব- অপুর ডিভোর্স নিয়ে একি বললেন মৌসুমী

শাকিব- অপুর ডিভোর্স নিয়ে একি বললেন মৌসুমী

সত্য অস্বীকার করার ক্ষমতা নেই। শাকিব তার সন্তানকে স্বীকার করেছে। অপুর উচিত ছিল অন্য সবকিছু বাদ দিয়ে এই সংসারটা আগে গুছানো। একটা মেয়ের কাছে সংসারের চেয়ে বড় আর কি হতে পারে! কিন্তু আমি যতদূর শুনেছি বা দেখেছি। অপুর কোনো চেষ্টা ছিল না। শাকিবও তার মতো চলেছে। ফলশ্রুতিতে আজকে এসব হচ্ছে। কাউকে না কাউকে ছাড় দিতে হবে। ওরা কেউই ছাড় দিতে হয়তো রাজি ছিল না। ক্ষতিটা মূলত আমাদের ইন্ডাস্ট্রিরই হয়েছে।

ওদের যে শক্ত জুটি ছিল, যে বিনিয়োগ ছিল তাদের জুটির পেছনে এটা হয়তো আর উঠে আসবে না। দু’জন যদি আলাদা আলাদা কাজ করে সেক্ষেত্রে হয়তো সমস্যা হবে না। তবে কাজ যেভাবেই করুক। ডিভোর্স লেটার সবে পাঠিয়েছে, আশা করব এমন কিছু যেন না হয়।

পরীমনির শখের গাড়ি, দাম কত টাকা জানেন?

পরীমনি প্রিমিও ১৫ মডেলের একটি গাড়ি ব্যবহার করেন। কিন্তু শখের বশে জনপ্রিয় এই নায়িকা আরো একটি গাড়ি কিনেছেন।

তবে গাড়িটি যাতায়াতের জন্য নয়, শখের বসে কেনা।
পরীমনি যে গাড়িটি কিনেছেন সেটি নীল রঙের এন্টিক, সত্তর দশকের মিতসুবিসি লাঞ্চার। গতকাল (সোমবার) রাতে গাড়িটি হাতে পেয়েছেন পরীমনি। তবে কত টাকা দিয়ে কেনা, সে সম্পর্কে কিছু বলতে চান নি এই অভিনেত্রী।

পরীমনি বলেন, এই গাড়িতে আমি চড়বো না, সাজিয়ে রেখে দেব। তবে সচল রাখার জন্য মাঝেমধ্যে চালু করতে হবে। চলাচলের জন্য আমার আরেকটি গাড়ি রয়েছে। এই এন্টিক গাড়িটি নীল রঙের। কারণ, রঙটি অনেক আকর্ষণীয়।

আমার মনে হয়, ঢাকায় খুব কম মানুষের কাছে এই গাড়ি রয়েছে। পরীমনির ইচ্ছে ছিল এই ধরনের গাড়ি তার সংগ্রহে রাখা। সেই ইচ্ছে অবশেষে পূরণ হলো এই নায়িকার।
পরীমনি অভিনীত দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে পরপর দুই সপ্তাহে। ১৫ ডিসেম্বর মুক্তি পাবে মাস্টার মেকার মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ এবং ২২ ডিসেম্বর মুক্তি পাবে অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি। দুটি বিগ ধামাক দিয়ে আলোচিত এই নায়িকার বছর শেষ হতে যাচ্ছে।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close