Home » বিনোদন » শুটিংয়ে গিয়ে একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন রণবীর-আলিয়া

শুটিংয়ে গিয়ে একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন রণবীর-আলিয়া

দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, মাহিরা খানের পর এবার আলিয়া ভাট। একটু ভাবলেই বুঝতে পারবেন, এই নামের মধ্যে একটি মিল রয়েছে। বিভিন্ন সময়ে রণবীর কাপুরের সঙ্গে তাদের সম্পর্ক নিয়ে জল্পনা হয়েছে ইন্ডাস্ট্রিতে। সেই তালিকায় নতুন সংযোজন আলিয়া ভাট।

শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার মধ্যে অফস্ক্রিনে নাকি বিশেষ কেমিস্ট্রি তৈরি হয়েছে। আর সেই রসায়ন এতটাই জোরালো যে তা নিয়ে রীতিমতো গসিপ শুরু হয়েছে সিনে মহলে।


কিন্তু এই গসিপের উৎপত্তির অনুসন্ধান করতে গিয়ে জানা যায়, এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করছেন রণবীর এবং আলিয়া। খবর অনুযায়ী, সেই ছবির শুটিংয়ে গিয়েই নাকি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছেন রণবীর এবং আলিয়া। সেই সম্পর্ক বন্ধুত্ব বা কলিগের তুলনায় কিছুটা বেশি।

গত বুধবার রাত ১১টা নাগাদ আলিয়াকে বাড়িতে ছাড়তে যান রণবীর। ফের পরদিন সকালেই শুটিংয়ে যাওয়ার জন্য নায়িকাকে বাড়ি থেকে আনতে যান তিনি। এ সব দেখেই বলিউড টাউনে এই নতুন সম্পর্কের সমীকরণ নিয়ে গসিপ শুরু হয়েছে।


তবে এখনও পর্যন্ত এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি আলিয়া বা রণবীর কেউই। তবে কোনও কোনও মহলের ধারণা, ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং শেষ হলেই এই গসিপ শেষ হয়ে যাবে। সত্যিই তাই হয় কিনা উত্তর পাওয়ার জন্য কিছুটা সময়ের অপেক্ষা।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close