Home » বিনোদন » শুধু তাবিজই না, মুরগির রক্ত প্যাঁচানো কিছু মোমবাতিও দিয়েছিল : মিলা

শুধু তাবিজই না, মুরগির রক্ত প্যাঁচানো কিছু মোমবাতিও দিয়েছিল : মিলা

বেশ কিছুদিন ধরে শোবিজ অঙ্গনের চর্চিত বিষয় কণ্ঠশিল্পী মিলার বিচ্ছেদের ঘোষণা ও স্বামীর বিরুদ্ধে মামলা। মিলার অভিযোগ, একাধিক নারীর সঙ্গে তার স্বামী পাইলট পারভেজ সানজারির অভিযোগ রয়েছে।

শুধু তাই নয়, এর প্রতিবাদ করায় সানজারি তাকে নির্যাতন করেছে বলেও অভিযোগ। বিষয়টা নিয়ে প্রায় ফেসবুকে নানা তথ্য দেন এই কণ্ঠশিল্পী। গত বৃহস্পতিবার অন্য নারীর সঙ্গে স্বামীর সম্পর্কের বিষয়টাও ফাঁস করেন তিনি।

এ প্রসঙ্গে এবার টেলিভিশনেও কথা বলেছেন মিলা। একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি।

অনুষ্ঠানে মিলা তার শাশুড়ির উদ্ধৃতি দিয়ে বলেন, ”আমার ছেলে যে খারাপ হয়ে গেছে আমি জানি এটা। কিন্তু এখানে একটা ব্যাপার আছে, তোমাকে বুঝতে হবে। তুমি তো জানো, আমার ছেলে এরকম না। আমার ছেলের ওপর তাবিজ করা হয়েছে।

এটা উনার(শাশুড়ি) ধারণা, তার আত্মীয়-স্বজন তাবিজ করেছে। এরপর আমাকে বেশ কিছু তাবিজ পরতে দিল। আমিও না, আমি ছেলেটিকে অনেক ভালোবাসি বলে আমার মাথায় ব্যাকআপ হিসেবে এটাও ছিল সানজারি এমন না। আমি তাবিজও পরেছি। ”

”আমাকে শুধু তাবিজই না, আমার আর সানজারির কাপড় কেটে মুরগির রক্ত দিয়ে প্যাঁচানো কিছু মোমবাতি দিয়েছিল, যেগুলো জ্বালিয়ে আমাকে বসে থাকতে বলতো। ”

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close