ব্রেকিং:
Home » খেলা » শেবাগের সেই টুইট নিয়ে যা বললো মাশরাফি

শেবাগের সেই টুইট নিয়ে যা বললো মাশরাফি

মনে করা হচ্ছে চ্যাম্পিয়নস ট্রফির এটি সবচেয়ে উত্তেজনা পূর্ন ম্যাচ। বর্তমানে এশিয়ার দুই সেরা দল বাংলাদেশ-ভারত অাগামীকাল মুখোমুখি হবে। তবে বাংলাদেশ-ভারত ম্যাচ উত্তেজনা অন্যমাত্রা পায়। ২০১৫ বিশ্বকাটে সেটা নতুন মাত্র পায়। যেমন ফুটবলে অার্জেন্টিনা-ব্রাজিল। ঠিক তেমনই বাংলা-ভারত। বিশ্বকাপের পর ৩ ম্যাচের দুই জয় তুলে নিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছিল টাইগাররা। সেই থেকে শুরু।

একটা সময় ছিল ভারত-পাকিস্তান মানেই উত্তেজনা। ধীরে ধীরে সেই জায়গা দখল করে নিয়েছে বাংলাদেশ। গেল দুটি বছর যখন দুই দল মুখোমুখি হয়েছে তখনই উত্তপ্ত হয়ে উঠেছে ক্রিকেট অঙ্গন।
গেল দুটি বছর যখন দুই দল মুখোমুখি হয়েছে তখনই উত্তপ্ত হয়ে উঠেছে ক্রিকেট অঙ্গন।

পাক-ভারত ম্যাচ থেকে এখন বেশী উত্তেজনা হয় বাংলা-ভারত ম্যাচে। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে দেশের সর্বত্র। বাদ যায় নি সাবেক ক্রিকেটারও। ভারতের সাবেক ওপেনার ভেরেন্ডার শেবাগের টুইট নিয়ে এখনো চলছে সামালোচনার ঝড়।

অাজ ভারতের এক সাংবাদিকের প্রশ্নের জবাবে ক্যাপ্টেন মাশরাফি বললেন, “কে কী বলছে, বাদ দিন। শেবাগ যে সর্বকালের সেরা ওপেনারদের একজন তাতে আমার কোনো সন্দেহ নেই। আমার কাছে উনি প্রথম তিনের মধ্যে থাকবেন। কী সব ইনিংস খেলেছে !”

১টি মন্তব্য

  1. শেবাগ হল একটা গাদা, এর কথা নিয়ে ভেবে লাভ কি? বরং আমরা কি ভাবে ফাইনালে যাব তা নিয়ে পরিকল্পনা করি।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close