Home » খেলা » শ্রীলঙ্কার বিপক্ষে মেজাজ হারিয়ে কোহলির অদ্ভুত কাণ্ড!
India's captain Virat Kohli celebrates after taking the catch to dismiss Sri Lanka's Dinesh Chandimal (not pictured) during the fourth day of their third and final test cricket match in Colombo, August 31, 2015. REUTERS/Dinuka Liyanawatte - RTX1QETR

শ্রীলঙ্কার বিপক্ষে মেজাজ হারিয়ে কোহলির অদ্ভুত কাণ্ড!

তার মেজাজের কথা সবারই জানা। তিনি বিরাট কোহলি। আক্রমণাত্মক মেজাজে ব্যাট করাই কেবল নয়, সময়ে সময়ে আগুনে মেজাজ তিনি দেখিয়েছেন মাঠের মধ্যে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রাক্তন ভারতীয় ব্যাটিং তারকা রাহুল দ্রাবিড় বিরাটের আগ্রাসন নিয়ে মুখ খুলেছিলেন। ইডেনে আবার দেখা গেল ভারত অধিনায়কের রাগ। ঘটনা ঘটল শ্রীলঙ্কা ইনিংসের ৩৭তম ওভারে।

শ্রীলঙ্কা ইনিংসের ৩৭তম ওভারে উমেশ যাদবের বলে খোঁচা দেন থিরিমানে। দ্বিতীয় স্লিপে দাঁড়িয়ে দুর্দান্ত ক্যাচ নেন বিরাট। আর সেই ক্যাচ নেয়ার পরেই মেজাজ হারান তিনি। জোরে বলটিকে মাটিতে আছড়ে ফেলেন। আর বিড়বিড় করতে থাকেন।

আসলে এই ম্যাচে মোটেই ভাল পরিস্থিতিতে নেই ভারত। প্রথম ২ দিন বৃষ্টিতে ধুয়ে যাওয়ার পরে তৃতীয় দিনে ১৭২ রানে প্রথম ইনিংস শেষ করে কোহলি বাহিনী। অধিনায়ক আউট হন শূন্য রানে। সামান্য পুঁজি নিয়ে লড়াই শুরু করে ভারত। ৩৪ রানের মধ্যে ২ উইকেট হারায় তারা। এই জায়গা থেকেই জুটি বাঁধেন থিরিমানে (৫১) ও ম্যাথিউজ (৫২)। ১৩৪ রানের মাথায় সেই জুটি ভাঙে বিরাটের ক্যাচে। চাপমুক্তির আনন্দেই নিজের উপর নিয়ন্ত্রণ হারান বিরাট।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close