ব্রেকিং:
Home » রাজনীতি » সরকার আবার বিএনপিকে বেকুব বানাবে’

সরকার আবার বিএনপিকে বেকুব বানাবে’

২০ দলীয় জোটের অন্যতম শরীক বিজেপির সভাপতি আন্দালিব রহমান পার্থ মনে করেন ‘সরকার আবার বিএনপিকে বেকুব বানাবে। আবারও ধোঁকা খাবে দলটি। এবার গর্তে ফেলে বিএনপির কোমরটাও ভেঙ্গে ফেলবে।’ বিএনপি নেতৃবৃন্দকে পার্থ এভাবেই সতর্ক করেন। বিএনপির দুজন নেতাকে শুক্রবার পার্থ আরও বলেন, ‘সরকারের কৌশল না বুঝেই আপনারা (বিএনপি) চূড়ান্ত সংগ্রামে ঝাঁপ দিয়েছেন। শিগগিরই চোরাবালিতে আন্দোলন আটকে যাবে।’ ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বিএনপির ওই দুই নেতার কাছে ভবিষ্যতবাণী করে বলেছেন, ‘৮ ফেব্রুয়ারি সম্ভবত বেগম জিয়া নির্দোষ ঘোষিত হবেন। ফলে আন্দোলনের বেলুন চুপসে যাবে। বিএনপি বিজয় মিছিল করবে। ন্যায় বিচার হয়েছে বলে বিবৃতি দেবে।’ পার্থ বলেছেন, ‘দ্বিতীয় মামলায় আদালত খালেদা জিয়াকে দণ্ডিত করলে কারো কিছু বলার থাকবে না। জনগণও বিশ্বাস করবে ন্যায় বিচার হয়েছে। বিএপি একূল ওকূল দুকূলই হারাবে।’
বাংলা ইনসাইডার

নৌকা এমন ডোবা ডুবেছে যে তারা ভয়ে আছে: খালেদা জিয়া


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, দেশে ডিজিটাল আইনের নামে কালাকানুন করা হয়েছে। ডিসেম্বরে নির্বাচন হলে এত আগে প্রচারণা চালাচ্ছে কারণ নৌকা এমন ডোবা ডুবেছে যে তারা ভয়ে আছে।

শনিবার সকালে হোটেল লা মেরিডিয়ানে বিএনপির নির্বাহী কমিটির সভায় স্বাগত বক্তব্যে একথা বলেন খালেদা জিয়া। সকাল সাড়ে ৮টা থেকে রাজধানীসহ সারা দেশ থেকে নির্বাহী সদস্যরা রাজধানীর বিলাসবহুল হোটেল লা মেরিডিয়ানে সভাস্থলে আসেন।

খালেদা জিয়া আরো বলেন, নির্বাহী কমিটির সভায় অনেক সদস্য আসতে পারেনি, তাদের গ্রেফতার করা হয়েছে, দেশে গণতন্ত্র নেই। আগের মতো আবারো গুম খুন করা হচ্ছে।

সভায় দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ভিডিও বার্তা প্রচার করা হয়। উপস্থিত নির্বাহী সদস্যদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্যে গণতান্ত্রিক আন্দোলনে যেসব নেতা সংগ্রাম করে যাচ্ছেন তাদের শুভেচ্ছা জানান তিনি।


কমিটি গঠনের ২২ মাস পর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। কয়েক দফায় ভেন্যু পরিবর্তনের পর শেষ পর্যন্ত হোটেল লা মেরিডিয়ানে হচ্ছে এ বৈঠক।

সবশেষ ২০১৬ সালের ১৯ মার্চে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

উৎসঃ চ্যানেল আই

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close