ব্রেকিং:
Home » খেলা » সাকিবকে ছাড়াই দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে বিরাট পরিবর্তন

সাকিবকে ছাড়াই দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে বিরাট পরিবর্তন

ঢাকায় দ্বিতীয় টেস্টের লড়াই শুরু হবে। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে এসেছে পরিবর্তন। এই দলে নেই পেসার রুবেল হোসেন এবং বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। দলে ফিরেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান।

দ্বিতীয় টেস্টের দলেও নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান

প্রথম ঘোষিত ১৬ সদস্যের দল এখন দাঁড়িয়েছে ১৫ সদস্যে। সাকিবের চোটে সুযোগ পাওয়া সানজামুল ইসলাম অভিষেক টেস্টে মন জয় করতে পারেননি নির্বাচকদের। ফলে ছিটকে যেতে হয়েছে সিরিজ থেকেই। অন্যদিকে রুবেল হোসেনকেও রাখা হয়নি এই দলে।

সাকিবের অনুপস্থিতিতে চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে নেতৃত্ব দিয়েছিলেন মাহমুদউল্লাহ। বিশ্বসেরা অলরাউন্ডার ফিরছেন না দ্বিতীয় টেস্টেও। অধিনায়ক হিসেবে ক্যারিয়ারের প্রথম টেস্টে ‘ড্র’ করা মাহমুদউল্লাহই ফের মাঠে নামবেন দলনেতা হিসেবে।

এই কিছুদিন আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে চোটে আক্রান্ত হন সাকিব। ফিল্ডিং করতে গিয়ে বাঁ হাতের কনিষ্ঠা আঙুলে ব্যথা পান তিনি। আঙুল ফেটে যায় এবং সেলাই পর্যন্ত করাতে হয়েছিল। এই চোটের কারণে সেই ম্যাচে তো খেলতেই পারেননি, শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের দল থেকেও ছিটকে পড়েন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

ঢাকায় দ্বিতীয় টেস্ট হবে ৮ থেকে ১২ ফেব্রুয়ারি। এরপর হবে দুটি টি-টোয়েন্টি। ১৫ ও ১৮ ফেব্রুয়ারি যথাক্রমে ঢাকা ও সিলেটে।

দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, লিটন দাস(উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, সাব্বির রহমান, নাঈম হাসান, আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম রাব্বি ও তানভীর হায়দার।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close