Home » খেলা » সানরাইজার্স হায়দ্রাবাদে কোন পজিশনে খেলবে সাকিব?

সানরাইজার্স হায়দ্রাবাদে কোন পজিশনে খেলবে সাকিব?

এক প্রকার কলকাতার বাসিন্দাই হয়ে গিয়েছিলেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব অাল হাসান। গত কয়েক বছর ধরে অাইপিএলে কলকাতা নাইট রায়ডার্সের হয়ে খেলেছেন তিনি। দুই বার চ্যাম্পিয়ন ও করেছেন কলকাতাকে সাকিব। তবে গত সাত বছর ধরে অাইপিএলে সাকিব নিয়মিত হলেও একাদশে কখনোই নিয়মিত হতে পারে নি সাকিব। প্রতি টুর্নামেন্টে একের বেশি ম্যাচ বসে থাকতে হয়েছে তাকে।

অার গত অাসরে তো সাকিবকে নিয়ে বসিয়ে রেখেছিলো কলকাতা। এ বছর অার সাকিবকে দেখা যাবে না কলকাতার জার্সিতে। এবার ২ কোটি রূপিতে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন তিনি। তবে শুধু সাকিবই নয় কলকাতার হয়ে খেলা তিন তারকা সাকিব আল হাসান, মানিশ পান্ডে ও ইউসুফ পাঠানকে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।


তবে সাকিবকে সেরা একাদশে সুয়োগ করে নিতে হলে একপ্রকার যুদ্ধই করতে হবে। তার কারন চার বিদেশীর মধ্যে ডেভিড ওয়ার্নার এবং রাশিদ খান একাদশে এক প্রকার নিশ্চিত। বাকি দুই জনের মধ্যে কেন উইলিয়ামসন, কার্লোস ব্রাফেট, মোহাম্মদ নবী, ক্রিস জর্ডানদের সাথে থাকতে হবে সাকিবকে।

তবে সানরাইজার্স হায়দরাবাদ এই দলটিকে নিয়ে অাগামী ৩ বছর খেলতে চান বলে জানিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর ভিভিএস লক্ষ্মণ।তিনি জানিয়েছেন, লম্বা পরিকল্পনা নিয়েই এবারের নিলাম থেকে দল গঠন করেছে হায়দ্রাবাদ। ‘আমাদের জন্য এটা একটা সুযোগ ছিল আগামী তিন বছরের জন্য দল গঠন করা। চার বছর পর আমরা এমন বড় নিলামের মাধ্যমে দল গঠন করার সুযোগ পেয়েছি।

আমরা কয়েকজন ক্রিকেটারকে রিটেইন করেছি যারা ফ্র্যাঞ্চাইজিকে এই পর্যায়ে পৌছাতে সাহায্য করেছে। তাদের ছাড়াও আমরা দলের কিছু শুন্যস্থান পূরণ করতে পেরেছি, যার অভাব আমরা গত কয়েক মৌসুম ধরেই বোধ করেছিলাম।


সানরাইজার্স হায়দরাবাদ : ডেভিড ওয়ার্নার, ভুবনেশ্বর কুমার, মনিশ পান্ডে, রশিদ খান, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহা, সিদ্ধার্থ কৌল, দিপক হুদা, সৈয়দ খলিল আহমেদ, সন্দীপ শর্মা, কেন উইলিয়ামসন, কার্লোস ব্রাফেট, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, শ্রীভাতস গোস্বামী, মোহাম্মদ নবী, ক্রিস জর্ডান, বাসিল থাম্পি, বিলি স্টেনলেক, থাঙ্গারাসু নটরজন, শচীন বেবি, বিপুল শর্মা, সৈয়দ মেহদি হাসান, রিকি ভুই, তন্ময় আগারওয়াল।

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close