Home » বিশেষ সংবাদ » হামলায় আহত মির্জা ফখরুল আশ্রয় নেন মসজিদে

হামলায় আহত মির্জা ফখরুল আশ্রয় নেন মসজিদে

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের নেতৃত্বে প্রতিনিধি দল রাঙ্গামাটি যাওয়ার পথে সকাল সাড়ে দশটার দিকে হামলার শিকার হয়েছেন। রোববার তারা পাহাড় ধসে নিহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের জন্য রাঙ্গামাটি যাচ্ছিলেন। রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় তারা এ হামলার শিকার হন।

খালেদা জিয়ার গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবির খান জানান, হামলার শিকার হয়ে মির্জা ফখরুল গাড়ি থেকে নেমে স্থানীয় একটি মসজিদে আশ্রয় নেন। এসময় তিনিসহ দলের ৫ সিনিয়র নেতা আহত হন।

আহতরা হলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ, বিএনপি নেতা ও সাবেক সেনা কর্মকর্তা মেজর জেনারেক অব. রুহুল আমিন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামীম। তাদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ঘাড়ে ও পিঠে আঘাত পেয়েছেন। অন্যদিকে স্থায়ী কমিটির সদস্য আমির খসরুর হাত কেটে যায় হামলায়।

শায়রুল কবির বলেন, হঠাৎ ২০-৩০ জনের অতর্কিত হামলায় আতংকিত মির্জা ফখরুল ও  স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী স্থানীয় মসজিদে ঢুকে পড়েন। এছাড়া দলের অন্য নেতাকর্মীরা পাশের একটি এতিমখানায় আশ্রয় নেন। হামলায় মির্জা ফখরুলদের বহনকারী ৩টি গাড়ি ভাঙচুর করা হয়।

 

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close