ব্রেকিং:
Home » খেলা » হেসে খেলে জয়ের দিকে এগিয়ে যাচ্ছে ইংল্যান্ড-শেষ মুহুর্তে লাইভ দেখুন এখানেই

হেসে খেলে জয়ের দিকে এগিয়ে যাচ্ছে ইংল্যান্ড-শেষ মুহুর্তে লাইভ দেখুন এখানেই

আইসিসি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভোরে নিজেদের তৃতীয় ম্যাচে শক্তিধর ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশের যুবারা। ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় ভোররাত সাড়ে তিনটায়। টসে জিতে ব্যাটিং নিয়ে  ১৭৫ রানেই গুটিয়ে যায় যুব টাইগাররা।ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে জিটিভি এবং স্টার স্পোর্টস-০১।

বাংলাদেশঃ ১৭৫/১০, ওভার=৪৯.২ ( পিনাক= ৮ বলে ৪),(নাইম= ৩ বলে ১),(সাইফ= ৭ বলে ১),(তাওহিদ=২২ বলে ১২),(আফিফ=৮৫ বলে ৬৩),(আমিনুল=৬৪ বলে ৩১),(মাহিদুল= ৫০ বলে ২০),(নাইম= ২ বলে ১),(কাজী অনিক= ১৯ বলে ৮),(হাসান মাহমুদ= ৩৫ বলে ২৩) এবং টিপু সুলতান ১ বলে ০।

ইংল্যান্ডঃ১৪৯/৩, ওভার= ২৬.

 

 

প্রথম দুই ম্যাচে দুর্বল নামিবিয়া ও কানাডার বিপক্ষে সহজ জয় পাওয়া বাংলাদেশ দলকে কঠিন পরীক্ষা দিতে হবে আত্মবিশ্বাসী ইংলিশদের বিপক্ষে।

টুর্নামেন্টে এ পর্যন্ত নিজেদের প্রমাণ করতে সক্ষম হয়েছে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। চার জনই পঞ্চাশের বেশি রান পেয়েছেন। টুর্নামেন্টে এ পর্যন্ত শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে আছেন পিনাক ঘোষ। এ ম্যাচেও তার কাছ থেকে বড় রান আশা করছে বাংলাদেশ।শীর্ষ ব্যাটসম্যানদের নৈপুণ্যেই বাংলাদেশ গ্রুপ শীর্ষে থেকে নক আউট পর্বে নিশ্চিত করতে চায়। ব্যাটসম্যানদের পাশাপাশি হাসান মাহমুদ, কাজি অনিক এবং আফিফ হোসেনের মত বোলাররাও ধারাবাহিকভাবে পারফরমেন্স করছেন।

আয়ারল্যান্ডের বিপক্ষে অনুশীলন ম্যাচের ফর্ম অব্যাহত রাখতে চাইবে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি ব্রুক এবং জ্যাক উইল। নামিবিয়িার বিপক্ষে জয়ের জন্য ১৯৮ রানের লক্ষ্যমাত্রা অতিক্রম করতে গিয়ে দুজনেই বড় স্কোর করেছেন। বল হাতে ভাল করেছেন টম শ্রীভেন ও লুক হলম্যান। এ ম্যাচ জিতে বাংলাদেশের জয় রথ থামাতে চাইবে ইংল্যান্ড।

লাইভ দেখুন নিচের ভিডিওতে

ভিডিও দেখতে কোন সমস্যা হলে এখানে দেখুন >> চ্যানেল ২

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close