Home » খেলা » ১৬৯ রানে অপরাজিত থেকেই দিন শেষ করলেন মমিনুল

১৬৯ রানে অপরাজিত থেকেই দিন শেষ করলেন মমিনুল

ত্রিদেশী সিরিজের দলে জায়গা না পাওয়ার রাগটা বুঝি বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এই ঝাড়ছেন মোমিনুল হক। ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে দুর্দন্ত এক সেঞ্চুরি তুলে নিলেন তিনি। ১৩ চার এবং ১ ছয়ে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিপক্ষে এই সেঞ্চুরি করেন তিনি। এ সেঞ্চুরি করতে তিনি বল খরচ করেছেন ১২৬ টি।

সিলেট অান্তজাতীক ক্রিকেট স্টেডিয়াম এবং বিকেএসপিতে অাজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট লিগের ষষ্ঠ অাসর। বিকেএসপিতে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে নামে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল। দুই ওপেনার ইমতিয়াজ হোসেন ৩৩ এবং লিটন কুমার দাস ২২ রানে অাউট হয়। এরপরেই দলের হয়ে হাল ধরর মোমিনুল হক এবং ইযাসির অালী।

অালী ৩৩ রান করে রাজ্জাকের বলে অাউট হয়। ৫ বছর পর বিসিএলে খেলতে নেমে মাত্র ১৩ রান করে অাউট হয় মোহাম্মাদ অাশরাফুল। তবে দিনটা অপরাজিত থেকেই শেষ করেছেন মোমিনুল। তার ১৬৯ এবং জাকিরের অরাজিত ৪৭ রানে দিন শেষে ৫ উইকেটে ৩৪০ রান করেছে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল।

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল : মুমিনুল হক, লিটন কুমার দাস, অলক কাপালী, তাসামুল হক, ইয়াসির আলী রাব্বি, জাকির হাসান, ইমতিয়াজ হোসেন চৌধুরী, সোহাগ গাজী, আবুল হোসেন রাজু, আবু জায়েদ চৌধুরী রাহী, মেহেদী মারুফ, এনামুল হক জুনিয়র, হোসেন আলী, মোহাম্মদ আশরাফুল ও নাজমুল ইসলাম অপু।

প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল : সৌম্য সরকার, তুষার ইমরান, মেহেদী হাসান, ফজলে রাব্বি মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সোহান, আল আমিন জুনিয়র, জিয়াউর রহমান, আব্দুর রাজ্জাক, সাকলাইন সজীব, কামরুল ইসলাম রাব্বী, শাহরিয়ার নাফীস আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ ও দেলোয়ার হোসেন

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close