পর্দা কাঁপাতে আসছেন টম ক্রুজ ডি’ক্যাপ্রিও জেনিফার লরেন্স ও ক্যাট ব্ল্যানচেট

0

ছবির রাজ্যে হলিউড সেরা, এটি বলার অপেক্ষা রাখে না। এ ইন্ডাস্ট্রিতে প্রতি বছর অসংখ্য ছবি মুক্তি পায়।তার মধ্যে কতকই পাঠকের নজরে আসে। চলতি বছরও হলিউডে মুক্তির তালিকায় রয়েছে প্রায় এক হাজারেরও বেশি ছবি।

এরই মধ্যে সেরার তালিকা বের করা সত্যিই কঠিন। তবুও দর্শকদের চাহিদার পরিপ্রেক্ষিতে চলতি বছর হলিউডে মুক্তি প্রতীক্ষিত আলোচিত কয়েকটি ছবি নিয়ে এ প্রতিবেদন।অ্যাভেঞ্জার সিরিজের নতুন ছবি মুক্তি পাবে এ বছর।

নাত ‘এন্ডগেইম’। এ ছবিতে অভিনয় করেছেন কেরেন গিলেন, ক্রিশ হেমসওর্থ, ব্রি লারসন প্রমুখ। অ্যাডভেঞ্চার ও সাইন্স ফিকশন ‘ক্যাপ্টেন মার্ভেল’ও থাকছে এ বছর।এ ছবিতেও রয়েছেন ব্রি লারসন।

তার সঙ্গে রয়েছেন গাম্মা চ্যান, জুডি’ল প্রমুখ। ফান্টাসি ঘরানার ‘সেজাম’ নিয়ে আসছেন জেসারি লেভি, মার্ক স্ট্রং, মিশেল বোর্থ প্রমুখ।‘টয় স্টোরি’ সিরিজের চতুর্থ কিস্তি ‘টয় স্টোরি-৪’ মুক্তি পাবে চলতি বছর।

এ ছবিতে অভিনয় করেছেন পেট্রিসিয়া আর্কুয়েটি, কিনু রেভেস প্রমুখ। গর্জিলাও ডাকবে এ বছর।‘গর্জিলা : কিং অব মনস্টার্র’ শিরোনামে মিলি ববি, শেলী হকিংস অভিনীত একটি ছবি থাকছে এ বছর।

‘ডার্ক ফনিক্স’ নিয়ে আসছেন জেনিফার লরেন্স, জেমন মেকাবয়, জেসিকা সাস্টিন ও নিকোলাস হল্ট।হরর ছবি ‘দ্যা নিউ মিউট্যান্টস’ নিয়ে আসছেন আনা টেলর, মাইসি উইলিয়াম ও এন্টোনিও ব্রেন্ডার্স। সুপার হিরোর গল্প নিয়ে ‘ওয়ান্ডার ওম্যান’ মুক্তি পাবে এ বছর।

স্পাইডার ম্যানের নতুন কিস্তি ‘স্পাইডারম্যান : ফার ফ্রম হোম’ও মুক্তি পাবে এ বছর। একই সিরিজের ‘ফ্যান্টাজম’ নামে আরও একটি ছবিও কর্তৃপক্ষ এ বছর মুক্তির তালিকায় রেখেছে। স্টার ওয়ার্স সিরিজের নামের একটি ছবিও মুক্তির তালিকায় রয়েছে।

নাম ‘এপিসোড আইএক্স’। ক্যাট ব্ল্যানচেট উপস্থিত থাকবে ‘হাউ টু ট্রেইন ইউর ড্রাগন : দ্য হিডেন ওয়ার্ল্ড’ নিয়ে।ইভা গ্রিন, কলিন ফেয়ারওয়েল আসছেন ‘ডাম্বো’ নিয়ে। নাওমী স্কট, উইল স্মিত উপস্থিত থাকবেন ফ্যামিলি ফ্যান্টাসি ‘আলাদ্দিন’ নিয়ে।

হিম শীতল বরফ রাজ্যে অভিমান করে পালিয়ে যাওয়া সেই দুঃখী রাজকন্যার কথা নিশ্চয়ই মনে আছে সবার। ‘ফ্রোজেন’ ছবির কথাই বলা হচ্ছে। এবার আসছে এর দ্বিতীয় কিস্তি ফ্রোজেন-২’।

টম ক্রুজ না থাকলে হলিউড মিশনটাই ব্যর্থ হয়ে যায়। তাই এ সুপারস্টারও এ বছর উপস্থিত থাকছেন বহুল আলোচিত ‘টপ গান : মার্ভেরিক’ নামের একটি ছবি নিয়ে। যদিও টম ক্রুজের এ ছবিটির চূড়ান্ত মুক্তির কথা বলা হয়েছে ২০২০ সালে।

কিন্তু প্রযোজকের ইচ্ছা ২০১৯ সালেই মার্ভেরিককে দর্শকদের সামনে হাজির করার। সে লক্ষ্যে শুটিংও চলছে জোরদার।ডেবিড হারবার ও মিলা জোবোভিচ উপস্থিত থাকবেন ‘হেলবয়’ নিয়ে। সুইসাইড স্কোয়াড সিরিজের দ্বিতীয় ছবি আসছে এ বছর। নাম ‘সুইসাইড স্কোয়াড-২’

বছরের সেরা স্টারিং ছবি হবে ‘ওয়ানস আপন এ টাইম ইন হলিউড’। এ ছবিতে অভিনয়ে রয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও, ব্রাড পিট, কার্ট রাসেল প্রমুখ। ব্রাড পিটের আরও একটি ছবি থাকছে এ বছর। নাম ‘অ্যাড আস্ট্রা’। জেনিফার গার্নারও হাজির হবেন ‘ওয়ান্ডার পার্ক’ নিয়ে।যুগান্তর

Leave A Reply

Your email address will not be published.