যেভাবে একের পর চমক দেখিয়ে চলছে মাশরাফি বিন মুর্তজার

0

ক্ষমতাসীন সরকারের কয়েকজন মন্ত্রীর সঙ্গে সম্প্রতি কয়েকটি ছবি ভাইরাল হয়েছে মাশরাফি বিন মুর্তজার। ছবিগুলো দেখার পর ভক্তরা বলছেন, বিশ্বকাপের আগে এলাকার উন্নয়নে নজর দিয়েছেন তিনি।

সবশেষ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন মাশরাফি। তবে খেলার কারণে সরকারের ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গে সেভাবে দেখা করার সুযোগ পাননি। এখন ব্যস্ত আছেন ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ (ডিপিএল) নিয়ে।

খেলছেন আবাহনীর হয়ে। এর ফাঁকেই মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় চষে বেড়াচ্ছেন তিনি।কয়েক দিন আগে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের সঙ্গে মাশরফির কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে।

ছবিগুলোতে তাদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ক্রিকেটার কাম এ সাংসদকে। এর পরই সেসব নিয়ে জল্পনা-কল্পনা তৈরি হয়।প্রেক্ষাপট তা আরও উসকে দেয়। নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফেরেন মাশরাফি।

ফিরেই নিজ জন্মস্থান ও নির্বাচনী এলাকা নড়াইলে যান তিনি। নিজ উদ্যোগে এলাকা পরিদর্শন করেন। স্থানীয় জনসাধারণ ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলেন। এ সময় সবাইকে যেকোনো সমস্যার বিষয়ে তাকে জানানোর জন্য অনুরোধ করেন তিনি।

পাশাপাশি জনগণের সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য সংশিষ্ট সরকারি দফতরের কর্মকর্তাদের অনুরোধ করেন নড়াইল এক্সপ্রেস।এর পর সপরিবারে কাশ্মীর ভ্রমণে যান মাশরাফি। পরে ঢাকায় ফিরে প্রিমিয়ার লিগে খেলা শুরু করেন।

এর ফাঁকে মন্ত্রীদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। সেগুলো নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ায় অনেকে বলাবলি করছেন, নড়াইলের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয় ঘুরে বেড়াচ্ছেন ম্যাশ।সামনে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ।

ইংল্যান্ড ওয়েলসে পর্দা উঠতে আর মাত্র ৫৫ দিন বাকি। ক্রিকেটের সবচেয়ে গুরুতপূর্ণ আসরে বাংলাদেশ কেমন করবে, তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহের অন্ত নেই। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মর্মান্তিক ঘটনার পর ক্রিকেটাররা সবাই মানসিকভাবে অনেকটাই স্বাভাবিক হয়ে উঠেছেন।

এর সঙ্গে এমন ছবি। স্বাভাবিকভাবেই কারণ জানতে কৌতূহলী ছিলেন ভক্ত-সমর্থকরা। অবশেষে তাদের চাহিদা নিবৃত্ত করেছেন প্রিয় তারকা।মাশরাফি বলেন, সামনে বিশ্বকাপের মতো বড় ইভেন্ট। এ নিয়ে খুব ব্যস্ত আছি।

কিছু দিন আগে এলাকার বিভিন্ন জায়গা ঘুরে বুঝেছি- এখানে অনেক উন্নয়ন প্রয়োজন। তাই সুযোগ পেলে দেশের পাশাপাশি নড়াইলের জন্য কাজ করার চেষ্টা করছি।যুগান্তর

Leave A Reply

Your email address will not be published.