ওবায়দুল কাদের অসুস্থতার মধ্যেও প্রতিটি মুহূর্তে দেশ ও মানুষের কথা ভাবছেন

0

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবএিম রুহুল আমিন হাওলাদার।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপিও দেখা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে। ১৩ এপ্রিল বাংলাদেশ সময় ২টা ১৫ মিনিট থেকে বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত তারা সিঙ্গাপুরের স্কটস রেসিডেন্সে আন্তরিক পরিবেশে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, ওবায়দুল কাদেরের দীর্ঘ বর্ণাঢ্য জীবনের অনেক সোনালি অধ্যায় নিয়ে কথা হয়েছে আন্তরিকতাপূর্ণ পরিবেশে। তিনি বলেন, অসুস্থ্যতার মাঝেও ওবায়দুল কাদের প্রতিটি মুহূর্ত দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন।

এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, খুব দ্রুতই সুস্থ হয়ে ওবায়দুল কাদের আমাদের মাঝে ফিরে আসবেন। খুব দ্রুতই তিনি আবারো দেশের স্বার্থে অবদান রাখতে সমর্থ হবেন। তিনি বলেন, দীর্ঘ বর্ণাঢ্য জীবনে দেশবাসীর দোয়া আর ভালোবাসায় ওবায়দুল কাদের বেঁচে থাকবেন আরো অনেক বছর।

দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নয়নে ওবায়দুল কাদের যে অবদান রেখেছেন সেজন্যই এদেশের মানুষ আজীবন কৃতজ্ঞচিত্তে ওবায়দুল কাদেরের সুস্থতা ও দীর্ঘজীবনের জন্য দোয়া করবেন। এসময় মিসেস ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন।সূত্র : প্রেস বিজ্ঞপ্তি,noa diganta

Leave A Reply

Your email address will not be published.