নোংরা কৌতুক বলে ছেলেদের চুমু খেতেন এই অভিনেত্রী

0

বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। সব সময় সরাসরি কথা বলতে পছন্দ করেন এই অভিনেত্রী।সম্প্রতি ‘দ্য তারা শর্মা শো’-তে হাজির হয়েছিলেন কালকি। এ সময় তিনি তার ব্যক্তিগত জীবনের নানা বিষয়ে কথা বলেন তিনি।

স্কুল জীবনের স্মৃতিচারণ করে কালকি কোয়েচলিন বলেন, আমি ক্লাসে খুব দুষ্টুমি করতাম। তবে শিক্ষকদের সামনে ভদ্র থাকতাম। কিন্তু তারা ক্লাস থেকে বের হওয়ার পরই আমার দুষ্টুমি শুরু হয়ে যেত। নোংরা কৌতুক বলতাম।

আর ছেলেদের জড়িয়ে ধরে চুমু খেতাম। জানেনই তো বয়ঃসন্ধির আগে ছেলেরা কেমন থাকে। তারা মেয়েদের খুবই অপছন্দ করে! আর এই বিষয়েই মজা নিতাম। তাদের ধাওয়া করা, চুমু খাওয়াসহ আরো অনেক মজা করতাম।

গত বছর গলি বয় সিনেমা ও স্যাকরেড গেমস টু ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন কালকি কোয়েচলিন। মা হতে চলেছেন তিনি। ইসরাইলী বয়ফ্রেন্ড গাই হার্সবার্গের সঙ্গে এটি তার প্রথম সন্তান।

অন্তঃসত্ত্বা হওয়ার অভিজ্ঞতা নিয়ে কালকি বলেন, প্রথমে বিশ্বাসই হচ্ছিল না। সঙ্গে সঙ্গে আরেকবার পরীক্ষা করিয়েছিলাম। তবে আমার সঙ্গীকে (গাই হার্সবার্গ) বলার পর সে খুবই উচ্ছ্বসিত হয়। আমার মনে হয় একটু সময় নিয়েছি। সবকিছু বুঝে উঠতে ২-৩ দিন সময় লেগেছে।

Leave A Reply

Your email address will not be published.