এবার সাকিবের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

0

নিজ হাতে রান্না করে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের জন্য তার বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবপত্নী শিশির দেখা করতে গেলে তার কাছে প্রধানমন্ত্রী খাবারগুলো পাঠান। আজ রোববার এক ফেসবুক পোস্টের মাধ্যমে সাকিব নিজে এই তথ্য জানান।

আবেগে আপ্লুত হয়ে ফেসবুকে তিনি বলেন, ‌‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে বাকরুদ্ধ হয়ে গেছি। সকালবেলায় সুস্বাদু সব খাবার রান্না করে তিনি আমার বাসায় পাঠিয়ে দিয়েছেন!’বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান এই মুহূর্তে আইসিসির জারিকৃত নিষেধাজ্ঞা কাটাচ্ছেন।

কিন্তু দেশের ক্রিকেটপ্রেমীদের মন থেকে হারিয়ে যেতে পারেননি। হারিয়ে যাননি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হৃদয় থেকে। এর আগে সাকিবকন্যা আলাইনার সঙ্গে খেলতে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রীকে, এবার নিজ হাতে রান্না করে সাকিবদের বাসায় পাঠিয়ে দিলেন তিনি!

সাকিব আরও লিখেছেন, ‘খাবারগুলো আমার স্ত্রীর জন্য ছিলো। কারণ গতকাল উনার সঙ্গে দেখা হওয়ার সময় আমার স্ত্রী বলেছিল, এই খাবারগুলো তার পছন্দ। জীবনের সেরা এই উপহার পেয়ে আমার হৃদয় ভরে গেছে। সত্যি নিজেকে ধন্য মনে করছি!’

ক্রীড়ামোদি হিসেবে বরাবরই জনপ্রিয় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তার মায়া-মমতা ও ভালোবাসার মাত্রাটা যেন একটু বেশিই। সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজাদের সঙ্গে তার সখ্যতার প্রমাণ মেলে প্রায়ই। মানবকণ্ঠ/আরবি

Leave A Reply

Your email address will not be published.