মোদির নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলায় আটক ৮

0

করোনাভাইরাসের হিংস্র থাবায় কুপোকাত সারাবিশ্ব। লকডাউন হচ্ছে একের পর এক দেশ। ঠিক সেই মুহূর্তে ভারতে ঘটল নজিরবিহীন ঘটনা। কারফিউ অমান্য করে ক্রিকেট খেলায় দেশটির মহারাষ্ট্রের কল্যাণে ৮ জনকে আটক করেছে পুলিশ।

করোনার করাল গ্রাস রুখতে ৮০টি শহর লকডাউন করেছে ভারত। ইতিমধ্যে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জনসমাগম নিষিদ্ধ করেছেন। সেই নির্দেশ অমান্য করে ক্রিকেট খেলায় ওই ৮ জনকে শাস্তি দিয়েছে পুলিশ।

গেল বৃহস্পতিবার ভারতীয় প্রধানমন্ত্রী দেশটির জনগণকে সকাল ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত বাসায় থাকার আহ্বান জানান। সেই নিষেধাজ্ঞা ভেঙে গতকাল রোববার বিকালে কালা থালাও ময়দানে ক্রিকেট খেলছিলেন ৮ জন। মহাত্মা ফুলে চৌকি স্টেশনের পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

করোনাভাইরাসের কারণে থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। বিশ্বব্যাপী বিভিন্ন স্পোর্টস ইভেন্ট বাতিল করা হয়েছে। স্থগিত হয়েছে ভারত-দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা-ইংল্যান্ড, বাংলাদেশের পাকিস্তান ও আয়ারল্যান্ড সিরিজ।

পেছানো হয়েছে আইপিএল, বাংলাদেশ, ভারত, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলংকা, অস্ট্রেলিয়াসহ সব দেশের ঘরোয়া লিগ। ৩ ম্যাচ বাকি থাকতে পিএসএল বন্ধ করেছে পাকিস্তান। তথ্যসূত্র: ডেকান হেরাল্ড।

Leave A Reply

Your email address will not be published.