জ্বর-কাশিতে সীতাকুণ্ডে মায়ের পর মেয়ের মৃত্যু

0

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরে জ্বর, সর্দি ও কাশি নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। ৫৫ বছর বয়সী এই নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে এলাকাজুড়ে।

স্বজনরা জানান, সপ্তাহ খানেক আগে তার মা মারা যান। তার জ্বর, সর্দি ও কাশি ছিল। তিনি সেখানেই ছিলেন। মায়ের সেবা করার সময় তিনিও অসুস্থ হন। তারও জ্বর, সর্দি, কাশি হয়। গতকাল গুরুতর অবস্থায় হাসপাতালে নেয়া হলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রাখেনি।

সন্ধ্যায় বাবার বাড়িতে না নিয়ে তাকে নিজ বাড়িতে আনা হয়। বাড়িতে আনার কিছুক্ষণের মধ্যেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এমনটাই ধারণা করেন পরিবারের সদস্যরা। তাকে আবারও হাসপাতালে পাঠানো হয়। পরে অ্যাম্বুলেন্সযোগে রাত সাড়ে আটটায় বাড়িতে আনা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায় জানান, যেহেতু ওই নারীর করোনা ভাইরাস পরীক্ষা করা হয়নি, তাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি না, তা নিশ্চিত করে বলা যাবে না। তবে তার স্বজনদের ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর উদ্দীন জানান, ওই নারীর মায়ের শ্বাসকষ্ট ছিল। মায়ের সেবা করতে গিয়ে সম্ভবত তিনি অসুস্থ হয়ে পড়েন। তার মা করোনার রোগী ছিলেন না। তাই তিনিও করোনার রোগী নন।

Leave A Reply

Your email address will not be published.