মন্ত্রিসভায় বড় চমক থাকছে: ওবায়দুল কাদের

0

একাদশ সংসদের মন্ত্রিসভায় বড় ধরনের চমক থাকতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘আমার কেন যেন মনে হয় বিশাল একটা চমক আসবে মন্ত্রিসভায়।’

সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর শুক্রবার সকাল ১০টার দিকে ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে বিপুল জয় পেয়েছি।তাই মন্ত্রিসভায় বড় চমক আসবে বলে আমার মনে হচ্ছে।তবে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন মহাজোট নেত্রী শেখ হাসিনা।

বিশাল জয়ের সঙ্গে সঙ্গে বিশাল চমকও থাকতে পারে আভাস দিয়ে ওবায়দুল কাদের বলেন, বিশাল বিজয়ের সঙ্গে বিশাল প্রত্যাশা। জনগণেরও এখানে একটা প্রত্যাশা রয়েছে। সেই প্রত্যাশার প্রতিধ্বনি তো করতে পারেন একজনই (শেখ হাসিনা)।

তিনি বলেন, কেবিনেটের বিষয়টা সম্পূর্ণ তার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বিষয়। এটা প্রধানমন্ত্রীর এরিয়া, এখানে অন্য কারও প্রবেশের সুযোগ নেই।

শপথ না নিয়ে বিএনপি পুরনো ভুলের পুনারাবৃত্তি করছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে যে ভুল করেছিল, এবার শপথ না নিয়ে একই ভুল করছে।

তিনি বলেন, এবার সংসদ অধিবেশনে যোগ না দিলে একই ব্যর্থতা আর ভুলের চোরাবালিতে বিএনপিকে আটকে থাকতে হবে।

আওয়ামী লীগ বিএনপির নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ নেয়ার আহ্বান জানিয়ে দলের সাধারণ সম্পাদক বলেন, আমি আমাদের পার্টির পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকেও আমন্ত্রণ করেছিলাম। তাদের অনুরোধ করেছিলাম- জনগণের রায়কে অসম্মান করা উচিত হবে না।.jugantor.com

Leave A Reply

Your email address will not be published.