Home » বিনোদন » অপুর সঙ্গে শাকিবের ,কলকাতায় গোপন বৈঠক হিসেবের যোগফল কি

অপুর সঙ্গে শাকিবের ,কলকাতায় গোপন বৈঠক হিসেবের যোগফল কি

অপু বিশ্বাস আর ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে অনেক দিন ধরেই সিনেমাপাড়ায় কানাঘুষা চলছে। এমনকি সম্প্রতি তারা দুজনে একসঙ্গে দেখাও করেছেন বলে জানিয়েছেন তাদের ঘনিষ্টজন। গত শুক্রবার সন্ধ্যায় শাকিব কলকাতায় শুটিং শেষ করে গোপনে শিলিগুড়িতে অপুর সঙ্গে দেখা করেছেন বলে জানিয়েছেন তারা।

শাকিব-অপুর নতুন এই খবরে ঢালিউড নড়েচড়ে বসেছে। সবার কৌতুহল তাদের মধ্যে কি আলাপ হয়েছে?

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক একজন প্রযোজক বলেন, অপু গত মাসেই বাংলাদেশে আসতে চেয়েছিল। কিন্তু শাকিব অপুকে বাধা দিয়েছিল। কারণ অপু অন্তঃসত্বা। এসময় বাংলাদেশে অপু আসলে সব ফাঁস হয়ে যাবে। তাই শাকিব গোপনে অপুর সঙ্গে দেখা করতে গেলেন।’

ঢালিউডে গুঞ্জন রয়েছে, এই ডিসেম্বরেই অপু সন্তানের মা হবেন। ডেলিভারির তারিখও ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে। শুধু তাই নয়, শাকিব-অপু নাকি ২০০৮ সালে গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেন।

ঢালিউডের একাংশ বলছেন, শাকিব বুদ্ধিমানের মতো কাজ করেছেন। ঠিক ডিসেম্বরেই কলকাতায় তার ‘নবাব’ ছবির শুটিং রেখেছেন। যাতে সন্তানের জন্মের সময় তিনি উপস্থিত থাকতে পারেন। এতে অপুর মান-অভিমানের বরফ ‍কিছুটা হলেও গলবে।

এদিকে জানা গেছে, ডিসেম্বরের ২০ তারিখ পর্যন্ত শাকিব কলকাতায় থাকবেন। ‘নবাব’ ছবির শুটিংয়ের পাশাপাশি দুটি রাজ্যে স্টেজ শো করারও পরিকল্পনা রয়েছে তার।

যৌথ প্রযোজনার ‘নবাব’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। আগামী বছর ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাবে।

উল্লেখ্য, এ বছর এপ্রিলে ‘রাজনীতি’ ছবির প্রায় শুটিং শেষ করেই উধাও হয়ে যান অপু বিশ্বাস। সেই থেকে কারও সঙ্গে কোনো যোগাযোগ রাখেননি এই নায়িকা।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close