ব্রেকিং:
Home » বিনোদন » অবশেষে আলোচিত হ্যাপির আইটেম গান ইউটিউবে উত্তাপ ছড়াচ্ছে

অবশেষে আলোচিত হ্যাপির আইটেম গান ইউটিউবে উত্তাপ ছড়াচ্ছে

আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির আইটেম গানটি অবশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে প্রকাশিত হয়েছে। সোমবার প্রকাশিত হওয়া ওই আইটেম গানটি শফিক হাসান পরিচালিত ‘ধূমকেতু’ ছবিতে ব্যবহার করা হয়েছে। ইতিমধ্যে  হ্যাপির আইটেম গান সোশ্যাল মিডিয়া ভাইরাল।   ক্রিকেটার রুবেলের সাথে হ্যাপির রোমাঞ্চ নিয়ে মিডিয়া ব্যাপক হাইলাইটস হয় এই অভিনেত্রী যার ফলে আইটেম গানটি  তার ষোলকোনা  হিট।

ছবিটি আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাবে বলে জানা গেছে।

২০১৫ সালের জুলাই মাসে দু’দিন বিএফডিসির ২ নম্বর ফ্লোরে ওই আইটেম গানের শুটিং হয়। এদিকে ‘ধূমকেতু’তে মূল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও পরী মণি। ছবির সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি ও ভারতের জোজো। এই ছবিতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, দিতি, আলী রাজ প্রমুখ।

আইটেম গান সম্পর্কে পরিচালক শফিক হাসান বলেন, ‘হ্যাপি অনেক ভালো শিল্পী। এই গানটিতে সে অনেক ভালো করেছে। আমি আসলে গল্পের ভেতর দিয়ে এই আইটেম গানটা করেছি। গল্পে দেখা যাবে যে, ছবির নায়ক একটি বারে যাবে। আড়াল থেকে নায়কের শ্বশুর দেখছে, নায়ক কী করে। এ রকম একটি দৃশ্যে আইটেম গান করেছি। সেখানে হ্যাপি আছে, আবার নায়িকা পরী মণিও আছে। ’

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close