Home » রাজনীতি » প্রশাসন নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘন্টায় সরকারের পতন

প্রশাসন নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘন্টায় সরকারের পতন

সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে বিএনপি নেতাকর্মীদের দমনের কাজে ব্যবহার করছে অভিযোগ করে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, পুলিশ এবং র‌্যাব নিরপেক্ষ আচরণ করলে ২৪ ঘন্টার মধ্যেই সরকারের পতন ঘটানো সম্ভব।

তিনি বলেন, বিএনপি গণমানুষের দল। দমন, পীড়ন চালিয়ে বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করতে বিএনপি নেতাকর্মীদেরকে গুম করে হত্যা এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

শনিবার দুপুরে নগরীর পূর্ব বাকলিয়া কালামিয়া বাজারে পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম হাজী মোহাম্মদ ইসমাইলের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নোমান।

আবদুল্লাহ আল নোমান বলেন, প্রয়াত বিএনপি নেতা ইসমাইল দলের একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। বাকলিয়ায় বিএনপিকে সংগঠিত করতে নিরলসভাবে কাজ করেছিল।

মৃত্যুবার্ষিকী উদযাপন পরিষদের আহবায়ক মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডাক্তার শাহাদাত হোসেন।

বৃহত্তর বাকলিয়াকে বিএনপির শক্ত ঘাঁটি দাবি করে তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে বাকলিয়ায় ব্যাপক উন্নয়ন হয়েছিল। বাকলিয়ায় স্কুল, কলেজ প্রতিষ্ঠাসহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সিটি কর্পোরেশনকে বিশেষভাবে বরাদ্দ দিয়ে বাকলিয়ার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিশেষ ভূমিকা রেখেছিল।

বর্তমান সরকার বাকলিয়ার উন্নয়নে কিছুই করেনি অভিযোগ করে শাহাদাত বলেন, বাকলিয়ার রাস্তা-ঘাটের অবস্থা খুবই খারাপ। সিটি কর্পোরেশন এবং সিডিএ বাকলিয়াবাসীর সাথে বিমাতাসুলভ আচরণ করছে।

সভায় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা অধ্যাপক নুরুল আলম রাজু, আবদুল মান্নান, আফতাবুর রহমান শাহীন, মোহাম্মদ মহিউদ্দিন, নবাব খাঁন, আলী ইউসুফ, কামরুল ইসলাম, গাজী সিরাজউল্লাহ, হাসেম সওদাগর, শাহজাহান সিরাজ, জিয়াউর রহমান জিয়া, সাইফুল আলম নীরব, মোহাম্মদ আলমগীর, মোহাম্দ নুরুদ্দীন, মোহাম্মদ জসীম, মোহাম্মদ মুজিব, মোহাম্মদ ইসহাক, মোহাম্মদ জাকির, মোহাম্মদ ফারুক, মহিলা দলনেত্রী মুন্নি, কামরুন নাহার, সাহেদা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।

উৎসঃ   banglanews24
Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close