ব্রেকিং:
Home » রাজনীতি » আমাদের নাকে তেল দিয়ে ঘুমালে চলবে না : ওবায়দুল কাদের

আমাদের নাকে তেল দিয়ে ঘুমালে চলবে না : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : সাম্প্রাদায়িক উগ্রবাদীরা ভিতরে ভিতরে সক্রিয় রয়েছে। আমাদের নাকে তেল দিয়ে ঘুমালে চলবে না। আমাদের সতর্ক থাকতে হবে। খণ্ড খণ্ড প্রতিবাদ কিংবা প্রতিরোধ করে লাভ নেই। তাই এদের মোকাবেলা করতে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার পবিত্র ঈদে মিলাদুন্নবি (সা.) উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী


উদ্যানে আয়োজিত জশনে জুলুস ও আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশে তিনি এ সব কথা বলেন। এ শান্তি মহাসমাবেশের আয়োজন করে আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়া।

ওবায়দুল কাদের বলেন, গুলশান, শোলাকিয়ায় হামলার পর ধারাবাহিক পুলিশি অভিযানের ফলে তারা এখন নিষ্ক্রিয় ও দুর্বল হয়ে পড়েছে। কিন্তু তলে তলে তারা আরও বড় ধরনের হামলার প্রস্তুতি নিচ্ছে কি না, সেটা আমরা কি জানি? তাই আমার মনে হয় তারা উপরে উপরে নিষ্ক্রিয় কিন্তু ভিতরে ভিতরে সক্রিয়।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। আমরা বাংলাদেশে শান্তি চাই, স্থিতি চাই। আমাদের ধর্মের মর্মবাণী মতে আমরা দেশে শান্তিশৃঙ্খলা বজায় রেখেছি। শান্তির যারা শত্রু, সন্ত্রাস করে উগ্রবাদী তৎপরতায় লিপ্ত হয়, তাদের প্রতিরোধ করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। শান্তির শত্রুদের প্রতিহত, প্রতিরোধ এবং পরাজিত করতে হবে। এটা ইসলামের শিক্ষা।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close