ব্রেকিং:
Home » এক্সক্লুসিভ » মেয়ের বিয়েতে ৯০টি গৃহহীন পরিবারকে নতুন বাড়ি দিলেন এই ব্যবসায়ী

মেয়ের বিয়েতে ৯০টি গৃহহীন পরিবারকে নতুন বাড়ি দিলেন এই ব্যবসায়ী

এক্সক্লুসিভ ডেস্ক : ধনী ব্যবসায়ীর সন্তানের বিয়ে বলতেই লোকে বোঝে এক বিরাট জাঁকজমকপূর্ণ বিয়ের অনুষ্ঠান, বহু সংখ্যক লোকের খাওয়াদাওয়া, দামি গয়নার ঝলক, আর বিপুল খরচ। কিন্তু সন্তানের বিয়ে সম্পর্কে এই সমস্ত গতানুগতিক ধারণা থেকে দূরে সরে এসে এক ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করছেন ভারতের মহারাষ্ট্রের অউরঙ্গাবাদের ব্যবসায়ী মনোজ মুনত। নিজের মেয়ের বিয়ের ব্যয়সংকোচ করে ৯০টি গৃহহীন পরিবারের সদস্যের হাতে তিনি নতুন বাড়ির চাবি তুলে দেবেন বলে স্থির করেছেন।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে মনোজ জানিয়েছেন, প্রশান্ত বাম্ব নামে এক তরুণ বিজেপি এমএলএ-র কথায় তিনি অনুপ্রাণিত হয়ে এই মানবিক পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রাথমিকভাবে তাঁর পরিকল্পনা ছিল মেয়ের বিয়েতে ৭০-৮০ লাখ টাকা খরচ করবেন। কিন্তু পরে পরিকল্পনা বদল করেন। স্থির করেন, বিয়ের খরচ বাঁচিয়ে সেই টাকায় গৃহহীন মানুষদের জন্য নতুন বাড়ির বন্দোবস্ত করবেন।

মনোজের মেয়ে শ্রেয়া বাবার এই সিদ্ধান্তে শুধু খুশি নন, গর্বিতও। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে শ্রেয়া বলেন, তিনি মনে করছেন, তাঁর বাবা যা করছেন, সেটাই তাঁর বিয়ের শ্রেষ্ঠ উপহার।

অন্যদিকে যে সমস্ত গৃহহীন পরিবার নতুন বাড়ির চাবি হাতে পাচ্ছেন, তাঁরাও আপ্লুত। এরকমই এক পরিবারের সদস্যা এক বৃদ্ধা সংবাদমাধ্যমকে বলেন, মাথা গোঁজার ঠাই পেয়ে তিনি অত্যন্ত খুশি। দু’হাত ভরে তিনি আশীর্বাদ করছেন মনোজকে। -এবেলা।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close