Home » খেলা » আজ ১২৩ মিনিট ব্যাটিং করে সম্মানজনক রান করলেন আশরাফুল

আজ ১২৩ মিনিট ব্যাটিং করে সম্মানজনক রান করলেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক: জাতীয় ক্রিকেট লিগের খেলা লম্বা বিরতি দিয়ে শেষে আজ থেকে আবার শুরু হয়েছে। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নেমেছে ঢাকা বিভাগ ও ঢাকা মেট্রো।

টস জিতে ঢাকা মেট্রো আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। দলীয় ৭৩ রানে ঢাকা মেট্রোর অধিনায়ক মার্শাল আইয়ুব (৮) আউট হলে মাঠে নামেন মোহাম্মদ আশরাফুল।

চতুর্থ উইকেটে সাদমান ইসলামকে নিয়ে ৩০ রানের জুটি গড়েন আশরাফুল। পঞ্চম বলে রানের খাতা খোলার পর ২৯তম


বলে পান প্র্রথম বাউন্ডারির স্বাদ। নাজমুল ইসলামের বলে প্রথম বাউন্ডারি পাওয়ার পর পেসার শাহাদাত হোসেনকে পরপর দুই ওভারে একটি বাউন্ডারি ও একটি ছক্কা হাঁকান ডানহাতি এই ব্যাটসম্যান।

আশা জাগিয়েছিলেন বড় ইনিংসের। সঙ্গী সাদমান ইসলাম ৪৭ রানে ফিরে গেলেও পঞ্চম উইকেটে মেহরাব হোসেন জুনিয়রকে নিয়ে ৩৫ রানের জুটি গড়েন  আশরাফুল। কিন্তু শেষ পর্যন্ত তার ইনিংসটি থামে ৩৯ রানে।

তরুণ মিনহাজ খানের বলে একটি বাউন্ডারি হাঁকিয়ে দারুণ দৃঢ়তার পরিচয় দেন। কিন্তু এক বল পরই মিনহাজের বলে আউট আশরাফুল। ফিরতি ক্যাচ দিয়ে আউট হন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক। ১২৩ মিনিটে ৮০ বলে ৩ চার ও ১ ছক্কায় সাহায্যে সম্মানজনক ৩৯ রান আসে আশরাফুলের ব্যাট থেকে।

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার পর এটাই আশরাফুলের এখন পর্যন্ত সর্বোচ্চ রানের ইনিংস। এর আগে জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডে বরিশালের বিপক্ষে খুলনায় ২৬ রান করেছিলেন তিনি।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close