Home » খেলা » মাশরাফির ঘাড়ে চাপিয়ে দেওয়া হলো আরেকটি নতুন দায়িত্ব

মাশরাফির ঘাড়ে চাপিয়ে দেওয়া হলো আরেকটি নতুন দায়িত্ব

স্পোর্টস ডেস্ক: কিছুদিন আগে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে গ্রামীনফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়। সেই দায়িত্ব নেওয়ার কয়েকদিন যেতে না যেতেই মাশরাফির ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছে আরেকটি নতুন দায়িত্ব।

এবার টাইগার মাশরাফিকে দায়িত্ব দেওয়া হয়েছে লাভা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডরের। দেশের অধিনায়কত্বের করার পাশাপাশি এই দায়িত্বগুলো পেয়েও খুশি মাশরাফি। ইতিমধ্যে লাভা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিও করেছেন ম্যাশ।

এ প্রসঙ্গে লাভা বাংলাদেশে’র মার্কেটিং ম্যানেজার মো. কামরুল ইসলাম বলেন, দেশে দ্রুত বিকাশমান স্মার্ট ফোনের বাজারে লাভা’র সঙ্গে মাশরাফি বিন মর্তুজাকে পেয়ে আমরা আনন্দিত। ডিজিটাল বাংলাদেশ গড়ার পথকে লাভা ও মাশরাফি একসঙ্গে বহুদূর এগিয়ে নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

লাভা’র ব্র্যান্ড আ্যম্বাসেডর প্রসঙ্গে মাশরাফি বিন মর্তুজা বলেন, দেশের স্মার্ট ফোনের বাজারে লাভা গুণগত মান বজায় রেখে শীর্ষস্থানটি ধরে রাখবে বলে আমি মনে করি। তারুণ্যের পছন্দের আন্তর্জাতিক এ ব্র্যান্ড লাভা’র সঙ্গে কাজ করতে পেরে আমিও আনন্দিত।

এদিকে লাভার  ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মাশরাফি বিন মর্তুজা লাভার বিভিন্ন কর্মকান্ডে অংশ নিবেন এবং ক্রেতারা বিনামূল্যে এই অধিনায়কের স্বাক্ষর সম্বলিত বিভিন্ন উপহারের সঙ্গে পাবেন জাতীয় ক্রিকেট দলের এ অধিনায়কের সঙ্গে খেলার সুযোগ।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close