Home » খেলা » আজ মুস্তাফিজের চূড়ান্ত ফিটনেস পরীক্ষা ‘মুস্তাফিজের জন্য এই ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ’

আজ মুস্তাফিজের চূড়ান্ত ফিটনেস পরীক্ষা ‘মুস্তাফিজের জন্য এই ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ’

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের কাটার মাস্টার খ্যাত পেসার মুস্তাফিজুর রহমান সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২৬ মার্চ, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে।

যেকোনো ম্যাচ ধরলে ২২ জুলাই, ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্ল্যাস্টে সাসেক্সের হয়ে সারের বিপক্ষে খেলেছেন ‘ফিজ’। এর পর কাঁধের চোটে পড়ে প্রায় ৬ মাসের বিরতি। দীর্ঘ সময় পর ২২ ডিসেম্বর আবার ম্যাচ খেলতে নামছেন বাঁহাতি পেসার।

ওয়াঙ্গেরির কোবহাম ওভালে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ৫০ ওভারের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন আজ বলেছেন, প্রস্তুতি ম্যাচে থাকছেন মুস্তাফিজ, ‘এখনো পর্যন্ত আমাদের কাছে যে রিপোর্ট আছে, নেটে সে ভালোই বোলিং করেছে। এখন কিছু লম্বা থ্রো করেছেন মুস্তাফিজ। ওর যে ফিটনেস প্রস্তুতি ম্যাচটা সে খেলবে।’

এই ম্যাচে মুস্তাফিজ যদি ৭-৮ ওভার বোলিং করতে পারেন, তাহলে তাকে রাখা হবে ওয়ানডেতে। তাই মুস্তাফিজের জন্য এই ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ।

২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে দিয়ে সিরিজেও মুস্তাফিজ থাকবেন কি না সেটি নির্ভর করছে কাল তাঁর পারফরম্যান্সের ওপর। কালকের প্রস্তুতি ম্যাচটা ওর জন্য খুবই জরুরি। তাতে ওর অবস্থাটা ভালোভাবে বোঝা যাবে। সে যদি তিনটা স্পেলে ৭-৮ ওভার বোলিং করতে পারে আমরা তাকে ওয়ানডে সিরিজে রাখব।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close