Home » খেলা » আজ প্রস্তুতি ম্যাচে রানে ফিরার ইনিংস খেললেন সৌম্য সরকার

আজ প্রস্তুতি ম্যাচে রানে ফিরার ইনিংস খেললেন সৌম্য সরকার

স্বাগতিক নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে কোবহ্যাম ওভালে একটি প্রস্তুতি ম্যাচ খেলছে  বাংলাদেশ।

বাংলাদেশ টসে জিতে ব্যাটিং করছে সবচেয়ে বড় সুখবর হচ্ছে টাইগার ড্যাশিং ওপেনার সৌম্য সরকার প্রস্তুতি ম্যাচ দিয়ে রানে ফিরার ইঙ্গিত দিলেন ৪৭ বলে ৪ চারে ৪০ রান করে আউট হলেও অনেকটা স্বস্তি পেয়েছেন গত এক বছর যাবৎ যেন ব্যাটিং ভুলে গেলেন তবে তাকে পেস এটাকিং ব্যাটস ম্যান বলা হয় গত বিশ্ব কাপে সৌম্য পেস এটাকিং এর বিরোদ্ধে ছন্দময় সাছন্দমত ব্যাটিং করেন  । এই প্রস্তুতি ম্যাচটি কোনো চ্যালেন প্রচার করবে না। তবে ইউ টিউব এই লিংকে খেলাটি সরাসরি  নিউজিল্যান্ড কর্তৃপক্ষ দেখাচ্ছে , এখানে ক্লিক করে দেখতে পারেন।

 

আগামী ২৬ ডিসেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ টিম। সবগুলো ওয়ানডে ম্যাচ বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে। তবে টি-টোয়েন্টি ম্যাচগুলোর ক্ষেত্রে সময়ের পার্থক্য রয়েছে।

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৩ জানুয়ারি। বাংলাদেশ সময় দুপুর ১২টায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে। দ্বিতীয় ম্যাচটি ৬ জানুয়ারি সকাল ৮টায় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচ ৮ জানুয়ারি সকাল ৮টায় শুরু হবে।

১২ জানুয়ারি শুরু হবে প্রথম টেস্ট ম্যাচ। আর ২০ জানুয়ারি শেষ টেস্টের মধ্যদিয়ে সিরিজ সমাপ্ত হবে। টেস্ট ম্যাচগুলো বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে।

 

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close