ব্রেকিং:
Home » খেলা » নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ফুলেল শুভেচ্ছায় সিক্ত টাইগাররা

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ফুলেল শুভেচ্ছায় সিক্ত টাইগাররা

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে, তিনটি টি-টোয়েন্টি ছাড়াও দুইটি টেস্ট খেলবে বাংলাদেশ। ২৬ ডিসেম্বর প্রথম ওয়ানডে দিয়ে কিউইদেরে বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শুরু হবে মাশরাফিদের।

২৯ ও ৩১ ডিসেম্বর বাকি দু’টি ওয়ানডে। ৩, ৬ এবং ৮ জানুয়ারি তিনটি টি-টোয়েন্টি শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড।

অস্ট্রেলিয়ার মাটিতে ৯ দিনের অনুশীলন ক্যাম্প শেষে নিউজিল্যান্ডে উড়ে আসেন মোস্তাফিজরা। সেখানে


দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশ। প্রথমটিতে সিডনি সিক্সার্সকে ৭ উইকেটে হারালেও দ্বিতীয় ম্যাচে বিগ ব্যাশ চ্যাম্পিয়ন সিডনি থান্ডারের কাছে ৬ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ।

গত ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের ওয়াঙ্গারেইতে পা রাখে বাংলাদেশ দল। এরপর ওয়াঙ্গারেইতে তিন দিনের অনুশীলন করেন মুশফিকরা।

অবশেষ শুক্রবার সকাল গড়িয়ে দুপুরের শুরুতেই অকল্যান্ড থেকে এয়ার নিউজিল্যান্ডের বিমান NZ527 এ চেপে ক্রাইস্টচার্চে পা রাখে মাশরাফি-সাকিবরা।

বাংলাদেশ দল ক্রাইস্টচার্চে আসছে এমন খবর শুনেই বিমানবন্দরে হাজির অসংখ্য সমর্থক। কারো হাতে ফুল, কেই আবার এসেছেন জাতীয় পতাকা হাতে। কারো গায়ে প্রিয় ক্রিকেটারের জার্সি। অপেক্ষা কখন আসবে মাশরাফিরা।

বিমানবন্দরে নামার পরেই সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় বাংলাদেশ দল। প্রবাসীদের অনুরোধে মুশফিকরাও ছবি তোলেন। অনেকে কাছে ভিড়তে না পারলেও দূর থেকে হাত নেড়ে টাইগারদের সাধুবাদ জানায়।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close