Home » শীর্ষ সংবাদ » আইভীকে বুকে জড়িয়ে কপালে চুমু খেলেন শেখ হাসিনা

আইভীকে বুকে জড়িয়ে কপালে চুমু খেলেন শেখ হাসিনা

সিদ্ধার্থ সিধু: শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতিকে সালাম জানাতে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা ছুঁয়ে সালাম করেন সেলিনা হায়াৎ আইভী। সঙ্গে সঙ্গে আইভীকে দুহাত দিয়ে বুকে জড়িয়ে কপালে চুমু খান শেখ হাসিনা।

শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আবেগ-আপ্লুত হয়ে প্রায় কাঁদো কাঁদো স্বরে আইভী বলেন, ‘আমি চিন্তাই করি নাই তিনি (শেখ হাসিনা) আমাকে নৌকা দেবেন।আমি ‘স্পিচলেস’।

আইভী বলেন, ‘গণভবনে বৈঠক করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছিলেন। আমি সেদিন বলেছিলাম ২২ ডিসেম্বর বিজয়ী হয়ে আমি সেই নৌকা আপনাকে  (শেখ হাসিনা) ফেরত দেবো। আমি আমার কথা রেখেছি। আজকে আপনাকে নৌকা ফেরত দিতে এসেছি।’

নারায়ণগঞ্জের

সদ্য বিজয়ী মেয়র আইভী বলেন, ‘নারায়ণগঞ্জের মানুষ আপনার প্রতি কৃতজ্ঞ। নারায়ণগঞ্জবাসী আপনার সঙ্গে সবসময় ছিল, ভবিষ্যতেও থাকবে। আমার এলাকার মানুষ কথা রেখেছে। নারায়ণগঞ্জে গণতন্ত্র হত্যার কথা বলা হয়, আজ সেখানে গণতন্ত্রের বিজয় হয়েছে। আমার নির্বাচনকে ঘিরে দলীয় যারা নানা ঘাত-প্রতিঘাত মোকাবিলা করে কাজ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’

নারায়ণগঞ্জের উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের জন্য কোনও দাবি করতে হবে না। আমি সারাদেশের উন্নয়ন করছি। এখন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চার লেনের হচ্ছে। আমরা পদ্মা সেতু করছি। আমরা সারাদেশের যোগাযোগ ব্যবস্থারই উন্নয়ন করছি। আমরা সারাদেশের মধ্যে যোগাযোগ নেটওয়ার্ক গড়ে তুলছি। আমার জানা আছে কীভাবে দেশের উন্নয়ন করতে হয়। তাই উন্নয়নের জন্য কোনওকিছু দাবি করতে হবে না। আর নারায়ণগঞ্জে তো আইভী আবারও মেয়র হয়ে গেল। তাই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি তো ক্ষমতায় এলে লুটপাট করে খায়। ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত কী হয়েছে আর ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত কী হয়েছে, তার তুলনা আপনারা নিজেরাই করে দেখেন। আমরা বিদ্যুৎ উৎপাদন করলাম, তারা এসে উৎপাদন কমিয়ে দিলো। আমরা জনগণকে বিদ্যুৎ দিলাম, তারা দিলো খাম্বা।

শেখ হাসিনা বলেন, আমাদের দৃষ্টি জনগণকে কীভাবে সুন্দরভাবে রাখা যায় তার দিকে। নারায়ণগঞ্জে যা হয়েছে খুবই ভালো হয়েছে। এখন আইভী নির্বাচিত হওয়ায় উন্নয়নের কাজগুলো খুব দ্রুত হবে। আবার নতুন কাজও হবে।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close