ব্রেকিং:
Home » রাজনীতি » নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী ও গডফাদারের জায়গা হবে না : আইভী

নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী ও গডফাদারের জায়গা হবে না : আইভী

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ কখনোই সন্ত্রাসীদের স্বর্গরাজ্য ছিল না। এখানে বিচ্ছিন্ন কিছু ঘটেছিল। এমন ঘটনা বাংলাদেশের অনেক জায়গায়ও হয়েছে। তবে নাসিকে আর কোনো সন্ত্রাসী ও গডফাদারের জায়গা হবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জের নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) মেয়র নির্বাচিত হওয়ার পর শুক্রবার নিজ বাসায় একটি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে একথা জানান তিনি।

আইভী বলেন, নারায়ণগঞ্জ কখনোই সন্ত্রাসীদের স্বর্গরাজ্য ছিল না। এখানে বিচ্ছিন্ন কিছু ঘটেছিল। এমন ঘটনা বাংলাদেশের অনেক জায়গায়ও হয়েছে। তবে নাসিকে আর কোনো সন্ত্রাসী ও গডফাদারের জায়গা হবে না। চাঁদাবাজি রোধে আমরা যথেষ্ট সচেতন ছিলাম। ভবিষ্যতে নারায়ণগঞ্জ হবে নিরাপদ নগরী। এখানে প্রাণখুলে মানুষ নিরাপত্তা নিয়ে ঘুরতে পারবে। কোনো ভয়, শঙ্কা মানুষের মাঝে থাকবে না।

নির্বাচনে বিএনপির কারচুপির অভিযোগ নিয়ে তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসে এমন সুষ্ঠু, শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে বলে আমার জানা নেই। কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। তাদের অভিযোগ থাকলে আগেই করতে পারতেন। এখন ভোট শেষ হয়ে যাওয়ার পর কেন অভিযোগ করছেন, সেটা আমার বোধগম্য নয়। আর একটা কথা খুব সুস্পষ্টভাবে বলতে চাই, আমি নারায়ণগঞ্জবাসীর মেয়র, কোনো দলের নই।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close