Home » খেলা » মিরপুর একাডেমী মাঠে লড়াই চলছে টাইগার শফিউলের

মিরপুর একাডেমী মাঠে লড়াই চলছে টাইগার শফিউলের

স্পোর্টস ডেস্ক: হঠাৎ ইনজুরিতে পড়ায় শেষ মুহূর্তে নিউজিল্যান্ড সফরের দল থেকে বাদ পড়েন শফিউল ইসলাম। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও এর আগে দুর্দান্ত ফর্মে ছিলেন এই পেসার। তাই আক্ষেপ খানিকটা বেশি। নিজেকে ফিট করার লড়াইয়ে মিরপুর একাডেমী মাঠে যুদ্ধ করে যাচ্ছেন তিনি।

এখন অনুশীলনে ব্যস্ত পুরো টাইগার শিবির। নিউজিল্যান্ডের কন্ডিশনে মানিয়ে নিতে হবে যে। ঠিক উল্টো চিত্র মিরপুরের একাডেমী মাঠে ফিট হয়ে ওঠার লড়াই


চালিয়ে যাচ্ছেন বগুড়ার পেসার শফিউল।

এবারের বিপিএলে ১৩ ম্যাচে ১৮ উইকেট নিয়েছেন তিনি। ছিলেন দুর্দান্ত ছন্দে। কিন্তু ছন্দের পতনটা যে ইনজুরি দিয়ে হবে সেটা ভাগ্যদেবী ছাড়া বোধহয় কেউ জানতো না। নিউজিল্যান্ডে না খেলতে পারায় আক্ষেপের কথা লুকোননি শফিউল।

‘জায়গাটা মিস করছি। আসলে একটা ভালো হিৃদমে এসেছিলাম। ভালো একটা সময় যাচ্ছিলো। যেটা গেছে সেটা নিয়ে ভেবে আর কি লাভ। এখন সামনের দিকে তাকাতে হবে।’

চিকিৎসক ও ফিজিওদের অধীনে ফিট হয়ে ওঠার লড়াইটা চালিয়ে যাচ্ছেন শফিউল। সামনে লম্বা ক্রিকেট মৌসুম, প্রত্যাশিত ডাকটা পেতে পারেন যে কোনো মুহূর্তে। তাই এই বয়সে ইনজুরি আঘাতে বসে থাকতে চান না তিনি।

পেস বোলার আর ইনজুরি শব্দ দুটো যেন আষ্টেপৃষ্ঠে জড়িয়ে। শফিউল ইসলাম, মোহাম্মদ শহীদরা তাই এই বিরুদ্ধ স্রোতে লড়াই চালিয়ে যাচ্ছেন জাতীয় দলে জায়গা করে নেয়ার জন্য।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close