Home » খেলা » ‘মোস্তাফিজ ওয়ার্ল্ড ক্লাস’ প্রথম ম্যাচে গতি কমিয়ে বল করেছেন কাটার মাস্টার

‘মোস্তাফিজ ওয়ার্ল্ড ক্লাস’ প্রথম ম্যাচে গতি কমিয়ে বল করেছেন কাটার মাস্টার

গত দেড় বছর হলো, আন্তর্জাতিক ক্রিকেটে তার পথচলা। এর মধ্যেই নিজের জাত চেনাতে সক্ষম হয়েছেন। স্লোয়ার-কাটারের মেশালে তার বোলিং খুবই ভয়ঙ্কর, যা বুঝে উঠতে ঘুম হারাম বিশ্বের তাবত ব্যাটসম্যানদের। তিনি আর কেউ নন, বাংলাদেশের গর্ব- মোস্তাফিজুর রহমান।

অভিষেকের পর থেকেই মোস্তাফিজ বেশ ধারাবাহিক। বাংলাদেশ জাতীয় দলকে দুর্দান্ত কিছু পারফরম্যান্স উপহার দিয়েছেন কাটার মাস্টার। যা টিম বাংলাদেশকেও এনে দিয়েছে দারুণ সাফল্য। আসন্ন নিউজিল্যান্ড সিরিজেও আলোচনায় তিনি। নিউজিল্যান্ড কোচ মাইক হেসন যেমন কাটার মাস্টারকে সমীহ করছেন। জানালেন, মোস্তাফিজ ওয়ার্ল্ড ক্লাস (বিশ্বমানের)।

২১ বছর বয়সী কাটার মাস্টারের প্রশংসায় ব্ল্যাক-ক্যাপস কোচ মাইক হেসন বলেন, ‘মোস্তাফিজের অবস্থানটা ওয়ার্ল্ড ক্লাস (বিশ্বমানের)। টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত বল করেছিল সে। বিশ্বসেরা বোলারদেরই একজন মোস্তাফিজ। তাই আমরা তাকে সমীহ করছি।’  প্রথম ম্যাচে গতি কমিয়ে বল করেছেন কাটার মাস্টার ১০ ওভার বলে ৬০ রান দিয়ে ২ উইকেট নেন।  প্রথম ৪ ওভার স্পেলে অসাধারণ বল করেন পেয়েছিলেন গাপটিলের উইকেটেও।  ঘন্টায় ১২০ kph  বল করলেও তার স্বভাবাবিক গতি ১৩৫kph  . ৬ মাস পর ইনজুরি থেকে ফিরে এই গতিতে বল করলেও খুশি বাংলাদেশ টীম ম্যানেজমেন্ট।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close