Home » এক্সক্লুসিভ » মোহাম্মাদ সামির স্ত্রীর কিছু দুঃসাহসিক ছবি!

মোহাম্মাদ সামির স্ত্রীর কিছু দুঃসাহসিক ছবি!

এক্সক্লুসিভ ডেস্ক :  ফেসবুক পেজে নিজের স্ত্রীয়ের ছবি পোস্ট করে বেশ সমস্যায় পড়েছেন টিম ইন্ডিয়ার তারকা পেসার মোহাম্মাদ সামি৷ এই ছবি নিয়ে তার একের পর বিরূপ মন্তব্য আছড়ে পড়ছে ফেসবুকে৷

অনেকের দাবি, দেশের একজন ক্রিকেট আইকন হওয়া সত্বেও অন্যায় ভাবে স্ত্রী হাসিন জাহানের খোলামেলা পোষাক প্রকাশ্যে এনেছেন সামি৷ তার অনুরাগীরাও কটূ কম্যান্ট করেছেন৷ তবে ভারতীয় পেসার জানিয়েছেন, তিনি জানেন কোনটা করা উচিত আর কোনটা নয়। কাউকে শিখিয়ে দিতে হবে না।

আসলে হাসিন জাহান একটি স্লিভলেস লালচে মেরুণ গ্রাউন পরেছিলেন। ছবিতে পাশে দাঁড়িয়েছিলেন সামি। গত শনিবার ফেসবুকে এই ছবি পোস্ট করেন সামি। তবে স্লিভলেস গ্রাউনে আপত্তি তোলে সামির অনুরাগীরা।

অনেকেই শামিকে অনুরোধ করেন, স্ত্রীকে হিজাব ছাড়া এমন পোশাকে

প্রকাশ্যে আনা উচিত নয়। তবে এই মন্তব্যের প্রতিবাদেও সামিল হয় অন্য অনুরাগীরা। সমর্থনও ভেসে আসে। কেউ কেউ কমেন্ট বক্সে লেখে, ‘আমরা কোনও মধ্যপ্রাচ্যের দেশে বাস করি না, যে পোশাকবিধি মেনে চলতে হবে।’

স্ত্রীয়ের পোশাক নিয়ে এমন মন্তব্যে চুপ থাকতে পারেননি সামি। তিনি বলেন, ‘জীবনে সবাই সব সুযোগ পায় না। কিছু ভাগ্যবানের কাছে কিছু সুযোগ আসে। দেখুন আর জ্বলুন। মেয়ে আইরা ও হাসিন আমার জীবন। এরা আমার জীবনসঙ্গীও। খুব ভালোভাবে জানি, আমার কী করা উচিত, আর কোনটা নয়।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তার শিকার হওয়া তারকাদের কাছে নিত্য দিনের রুটিন হয়ে দাঁড়িয়েছে। অতীতে আমাদের দেশের ক্রিকেটাররাও এই হেনস্তার মুখে পড়েছেন। নাসির হোসেন থেকে সৌম্য আবার সাকিবও পড়েছেন!

তবে এবার ফেসবুকে স্ত্রী হাসিন জাহানের সাথে তোলা একটি ছবি শেয়ার করে ভক্তদের ক্ষোভের মুখে পড়েছেন ভারতীয় ক্রিকেট সেনসেশন মোহাম্মাদ সামি।

ছবিতে হাসিন ‘হিজাব না পরে’ মেরুন রঙের স্লিভলেস পোশাকে থাকায় সামিকে আজেবাজে মন্তব্য ও তার সম্পর্কে বাজে সমালোচনায় লিপ্ত হয় ফেসবুক ব্যবহারকারী ভারতীয় মুসলিমরা!

এ ব্যাপারে ভারতের সাবেক ক্রিকেটার মোহাম্মদ কাইফ তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘মন্তব্যগুলো আসলেই লজ্জাজনক। আমি সম্পূর্ণভাবে মোহাম্মদ শামিকে সমর্থন করছি। দেশে সমালোচনা করার মতো আরও বড় বড় বিষয় রয়েছে।’

কাইফের টুইটে ভারতীয় ব্যাটমিন্টন তারকা জ্বালা গুপ্তা লিখেছেন, ‘নির্বোধ-নির্লজ্জের দল কোথাকার!’ অতীতে জ্বালা গুপ্তাও সামাজিক মাধ্যমে ভক্তদের কাছে হেনস্তার শিকার হন।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close