Home » খেলা » কেন ব্যর্থ সৌম্যকে এত বেশি সুযোগ দিচ্ছে বিসিবি?

কেন ব্যর্থ সৌম্যকে এত বেশি সুযোগ দিচ্ছে বিসিবি?

স্পোর্টস ডেস্ক: সৌম্য সরকারকে কেনো এতো সুযোগ দেয়া হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাংলাদেশের প্রথম বিশ্বকাপ অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুল। ফেসবুকে ভক্তদেরও প্রশ্ন বিসিবিতে এত সৌম্য প্রীতি কেন?

আমিনুল ইসলাম বুলবুলও কথা বলেছেন সৌম্য ইস্যুতে। ঢাকা ভিত্তিক একটি অনলাইন সংবাদ মাধ্যমে নিউজিল্যান্ড- বাংলাদেশ সিরিজ নিয়ে কলাম লিখেছেন সাবেক এই অধিনায়ক। সেখানেই প্রশ্নটা তুলেছেন তিনি।

বুলবুল তার কলামে লিখেছেন, ‘সৌম্য সরকারকে আমার মনে হয় আমরা

বেশি সুযোগ দিয়ে ফেলছি। কী কারণে এতো সুযোগ দেয়া হচ্ছে তা আমি জানি না।’

নিজের কলামে নাসির হোসেনের মতো পারফর্মার ‘বাইরে পড়ে আছেন’ বলে মন্তব্য করেছেন বুলবুল। তিনি লিখেছেন, ‘নাসিরের মতো মতো খেলোয়াড় বাইরে পড়ে আছে। আমাদের আরো অনেক পারফর্মার আছে। সেখানে সৌম্যকে কেনো এতো বেশি সুযোগ দেয়া হচ্ছে, তা আমার বুঝে আসে না।’

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে মাত্র এক রান করেই আউট হন সৌম্য। এর আগে বল হাতে চার ওভারে খরচ করেন ২৫ রান। ম্যাচের আগের দিনই শোনা যাচ্ছিলো যে, সৌম্য সরকারকে অলরাউন্ডার হিসেবে খেলানো হবে। যদিও ঘরোয়া ক্রিকেটেও সৌম্যকে অলরাউন্ডার হিসেবে গণ্য করা হয় না।

সর্বশেষ চার ওয়ানডেতে সৌম্যর রান ৩২। আর সর্বশেষ চার টি-টোয়েন্টিতে তার ব্যাট থেকে এসেছে ৪০ রান। বিপিএলেও তার ব্যাট থেকে বলার মতো কোনো স্কোর আসেনি। এমন গড়পড়তা পারফর্ম্যান্সের কারণেই বুলবুল বলছেন, একটু বেশিই সুযোগ দিয়ে দেয়া হচ্ছে সৌম্য সরকারকে।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close