Home » খেলা » মাশরাফি ‘সাংবাদিক’ সেজে তামিমকে জিজ্ঞাসা করলেন..

মাশরাফি ‘সাংবাদিক’ সেজে তামিমকে জিজ্ঞাসা করলেন..

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের ক্রাইস্টচার্চ পর্ব শেষ করে শেষ দুই ওয়ানডে ম্যাচ খেলতে আজ নেলসনে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ২৯ ও ৩১ ডিসেম্বর নেলসনে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ দুই ম্যাচ খেলবে ‘টিম-টাইগার্স’।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে এই নেলসনেই স্কটল্যান্ডকে হারিয়েছিলো বাংলাদেশ। স্কটল্যান্ডের ৩১৮ রানের টার্গেট টপকে গিয়েছিলো বাংলাদেশ। তামিম সেই ম্যাচে করেছিলেন ৯৫ রান। তবে ‘ব্ল্যাক-ক্যাপসের’

বিপক্ষে ‘লাকি-গ্রাউন্ডে’ নিজেদের দুই ম্যাচ খেলার আগেই সাংবাদিক সেজে বনে গিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মঙ্গলবার নেলসনে গিয়ে বাংলাদেশ ক্রিকেট দল সাংবাদিকদের সাথে হোটেল রুমে আড্ডা জমিয়েছিলেন। আড্ডার এক সময় সাংবাদিক সেজে টাইগার দলের মারকুটে ওপেনার তামিম ইকবালকে কিছু প্রশ্ন ছুঁয়ে দেন ‘সাংবাদিক’ মাশরাফি।

‘সাংবাদিক’ মাশরাফির প্রশ্ন: তামিম, নেলসনের এই মাঠে তোমার ৯৫ রানের ইনিংস আছে। তখন তুমি খুব চাপে ছিলে। এখন তো ভালো সময়, দল তোমার দিকে আরও বেশি করে তাকিয়ে। হাউ ডু ইউ থিংক অ্যাবাউট ইট?

তামিমের উত্তর: অধিনায়ক হয়ে আমাকে এভাবে প্রেসার দিলেন! আমার কাছে মনে হয়, কোনো মাঠে ভালো করার ইতিহাস থাকলে অবশ্যই ভালো ব্যাপার। তার মানে এটাই না যে আবার নেমে আরেকবার ৯৫ সাথে সাথে হয়ে যাবে। শূন্য রানেও আউট হতে পারি। নতুন ম্যাচে শূন্য থেকেই শুরু করতে হয়।

 

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close