Home » খেলা » আবারো ব্যাটিং তাণ্ডব দেখালেন মুস্তাফিজ ভক্ত ওয়ার্নার

আবারো ব্যাটিং তাণ্ডব দেখালেন মুস্তাফিজ ভক্ত ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক: আইপিএল নবম আসরে বাংলাদেশি পেসার মুস্তাফিজের গুরু দায়িত্ব পালন করেছিলেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। আসন্ন আইপিএল টুর্নামেন্টেও টিম হায়দ্রাবাদে মুস্তাফিজের অধিনায়ক আগের ওয়ার্নারই।

মোট কথা, হায়দ্রাবাদ টিমে মুস্তাফিজকে সবথেকে বেশি বুঝেন ওয়ার্নারই। টি-টোয়েন্টি ক্রিকেটে মুস্তাফিজের ক্যারিশম্যাটিক বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়ে ধুমধাড়াক্কা ঝড়ে তুলে দলকে চ্যাম্পিয়ন করেন ওয়ার্নার। টি-টোয়েন্টি ক্রিকেটের পর


এবার নিজ দেশের হয়ে পাকিস্তানের বিরুদ্ধে টেষ্ট ম্যাচেও ব্যাটিং তাণ্ডব চালাচ্ছেন সেই ভক্ত ওয়ার্নার।

মেলর্বোনে চলমান তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন শেষে সফরকারী পাকিস্তানের চেয়ে ১৬৫ রানে পিছিয়ে আছে অস্ট্রেলিয়া। এদিন পাক ব্যাটসম্যান আজহার আলির দ্বিতীয় ডাবল সেঞ্চুরি দেখে ১৪৪ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন অজি ওপেনার ওয়ার্নার।

শেষ পর্যন্ত ৯ উইকেটে ৪৪৩ রান করার পর ইনিংস ঘোষানা করেন পাক দলপতি। জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ম্যাট রেনশোর উইকেট তুলে নিলেও দ্বিতীয় উইকেটে ১৯৮ রানের জুটি গড়ে তুলেন উসমান খাজা এবং ডেভিড ওয়ার্নার।

পাকিস্তানী বোলারদের উপর তাণ্ডব চালিয়ে ১৪৩ বলে ১৪৪ রানের ইনিংস খেলেন ওপেনার ওয়ার্নার। শেষ পর্যন্ত ১৪৩ বলে ঝড়ো গতির ১৪৪ রান করে ওয়াহাব রিয়াজের বলে বোল্ড হন তিনি।

তার ক্যারিয়ারের ১৭তম সেঞ্চুরিটিতে ছিল ১৭টি চার ও একটি ছক্কার মার। এদিন আবার ১৯তম অস্ট্রেলিয়ান হিসেবে টেস্টে ৫ হাজার রান করেন বাঁহাতি এ ওপেনার।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close