Home » খেলা » বিকেএসপিতে পড়ার সময় সৌম্য সরকারের রোল নম্বর ছিল ৪৫৯

বিকেএসপিতে পড়ার সময় সৌম্য সরকারের রোল নম্বর ছিল ৪৫৯

স্পোর্টস ডেস্ক: ২০১৪ সালের ১ ডিসেম্বর মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের ৫ম ও শেষ একদিনের আন্তর্জাতিকে অভিষেক সাতক্ষীরার উদীয়মান তরুণ ক্রিকেটার সৌম্য সরকারের।

অভিষেকের পর কিছু ম্যাচে ব্যাট হাতে রীতিমতো সুপারস্টার বনে গিয়েছেন সৌম্য সরকার। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান হিসেবে একের পর এক ঝলক দেখিয়েছিলেন সাতক্ষীরা থেকে উঠে আসা এই তরুণ।

সৌম্য সরকার বিকেএসপিতে পড়ার সময় সৌম্য সরকারের রোল নম্বর ছিল ৪৫৯। প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠানের ভালোবাসা

থেকেই বাঁহাতি ওপেনারের জার্সি নম্বর ৫৯। কিছু গত ৯টি ম্যাচে ১, ৩, ২০, ১১, ১২, ০, ১, ২১, ৬ এভাবে রান করে বর্তমানে ভক্তদের তোপের মুখে রয়েছেন সৌম্য।

২০১৫ সালে চট্টগ্রাম স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১০৭ বলে ৯০ রানের এক অসাধারণ ইনিংস খেলেছিলেন সৌম্য সরকার। সেই ম্যাচে সৌম্যের অসাধারণ ব্যাটিংয়ে ভর করে প্রোটিয়াদের বিপক্ষে ৯ উইকেটের বড় জয় পেয়েছিল বাংলাদেশ।

ক্রাইস্টচার্চে সিরিজের প্রথম ওয়ানডে আবার ব্যাট হাতে ব্যর্থ এই টাইগার। দলকে বিপদে ঠেলে দিয়ে মাত্র ১ রান করেই সাজঘরে ফিরেছেন তিনি!

এর আগে, আফগানিস্তান সিরিজে তিনটি ওয়ানডেতে করেছিলেন ৩, ২০ ও ১১ রান। গত টি-টোয়েন্টি বিশ্বকাপেও ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সৌম্য। ওমানের বিপক্ষে ২২ বলে ১২, পাকিস্তানের বিপক্ষে ২ বলে ০, অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ বলে ১, ভারতের বিপক্ষে ২১ বলে ২১ এবং নিউজিল্যান্ডের বিপক্ষে ৮ বলে ৬ রান করে আউট হন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার।

ক্যারিয়ারের শুরুটা স্বপ্নের মতো হলেও তা আর কোনোভাবেই কাজে লাগাতে পারছেন না বাঁ-হাতি এই ব্যাটসম্যান। নিজের ফিরে আশার ম্যাচেও নামের প্রতি সুবিচার করতে পারলেন না তিনি।

Facebook Comments
(Visited 1 times, 1 visits today)

মন্তব্য

আপনার ইমেইল গোপন থাকবে - আপনার নাম এবং ইমেইল দিয়ে মন্তব্য করুন, মন্তব্যের জন্য ওয়েবসাইট আবশ্যক নয়

*

Open

Close